বাংলাদেশ

নওগাঁয় বিতরণ শুরু হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার 

  দেশান্তর প্রতিবেদন ৩ মে ২০২১ , ৩:০৪:৪৮

নিউজ ডেস্কঃ নওগাঁর সাপাহার উপজেলার ৬ টি ইউনিয়নে পবিত্র রমজান ও ঈদ-উল-ফিতর উপলক্ষে ভিজিএফ তালিকাভুক্ত ২৬ হাজার ৪শ’ ৪২ টি অসহায়, দুঃস্থ ও অতি দরিদ্র পরিবারের মাঝে ৪৫০ টাকা করে মোট ১ কোটি ১৮ লাখ ৯৮ হাজার ৯ শ’ টাকা এবং চলমান করোনার কারণে সৃষ্ট পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর উপহার স্বরুপ জিআর তালিকাভুক্ত ৩ হাজার টি পরিবারের মাঝে ৫০০ টাকা করে ১ লাখ ৫০ হাজার টাকা নগদ অর্থ সহায়তা দেওয়ার ঘোষণা দিয়েছিল সরকার।

আজ সোমবার সকাল ১১ টার দিকে উপজেলার পদলপাড়া গোটপাড়া উচ্চ বিদ্যালয়ে ৩ নং তিলনা ইউনিয়নের ২, ৫ ও ৬ নং ওয়ার্ডে আরও ১ হাজার ৩শ’ টি পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়।

গতকাল রোববার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যাবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে উপজেলার পিছলডাঙ্গা উচ্চ বিদ্যালয়ে ১ নং সাপাহার সদর ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের উপকারভোগীদের মাঝে নগদ অর্থ বিতরণের মধ্যদিয়ে কার্যক্রম উদ্বোধন করা হয়। এসময় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)আব্দুল্লাহ আল মামুন নয়ন । উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন।

আরো উপস্থিত ছিলেন তিলনা ইউপি ও ইউনিয়ন আ’লীগ সভাপতি চেয়ারম্যান মোসলেম উদ্দীন, জেলা আ’লীগ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল আমিন, উপজেলা আ’লীগ সদস্য নজরুল ইসলাম খোকা, সংশ্লিষ্ট ইউপি সদস্য-সদস্যারাসহ ইউনিয়ন আ’লীগ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ ইউনিয়নে ৯ টি ওয়ার্ডে ৩ হাজার ৭ শত ৬০ টি পরিবারের মাঝে ৪৫০ টাকা করে ভিজিএফের নগদ অর্থ সহায়তা এবং চলমান করোনা কারনে সৃষ্ট পরিস্থিতিতে জিআর তালিকাভুক্ত ৫০০ টি পরিবারের মাঝে ৫০০ টাকা করে সহায়তা দেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরও খবর 34

Sponsered content