বাংলাদেশ

চাঁপাইনবাবগঞ্জে একই পরিবারের ঢাবির দুই শিক্ষার্থীর বাসায় উপহার নিয়ে ছাত্রলীগ 

  দেশান্তর প্রতিবেদন ১ মে ২০২১ , ৭:২১:৪৮

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার রানীহাটি ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মন্নাটোলার একই পরিবারের দুই ভাই বোন পড়াশোনা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে। অটিস্টিক দুই মেধাবী শিক্ষার্থী করোনাকালীন লকডাউনে এক বছর থেকে নিজ বাড়ীতে অবস্থান করছে। তাদের পরিবারও আর্থিকভাবে সচ্ছল নয়। করোনার কারণে অন্য পরিবারের মতো তারাও সমস্যার মধ্যে পড়েছে। এমন অবস্থায় তাদের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ ছাত্রলীগ।

বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য বিষয়টি জানতে পারলে তারা উপ-অর্থবিষয়ক সম্পাদক আতিকুল ইসলাম আতিক কে দায়িত্ব দেন।

সেই অনুযায়ী ২৯ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে তাদের বাড়িতে উপস্থিত হয়ে আতিকুল ইসলাম আতিকের পক্ষ থেকে খাদ্য সামগ্রী উপহার হিসেবে পৌঁছে দেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি(ভারপ্রাপ্ত) নাহিদ শিকদার ও শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আসিফ আহসান।খাদ্য সামগ্রী হিসেব ছিলো চাল, ডাল, আটা,পেয়াজ, আলু, তেল,মুড়ি,খেজুর সহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় পণ্য।

কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-অর্থ সম্পাদক মো. আতিকুল ইসলাম আতিক বলেন, দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত দুই মেধাবী শাহনাজ ও তার ভাই আমাদের অহংকার। বিভিন্ন প্রতিবন্ধকতা সত্ত্বেও তারা পড়াশোনা চালিয়ে যাচ্ছেন। বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ছাত্রলীগের নির্দেশে ছাত্রলীগ তাদের পাশে সবসময় থাকবে। প্রতিবন্ধকতা সত্ত্বেও তারা যেন মনোবল নিয়ে পড়াশোনা চালিয়ে যায় এটাকে উৎসাহিত ও সহযোগিতা করতে বিত্তবানদের প্রতি অনুরোধ করছি।

উপহার পেয় কৃতজ্ঞতা জানিয়েছেন ঢাবি শিক্ষার্থী দুই ভাইবোন।

সংবাদটি শেয়ার করুন

আরও খবর 34

Sponsered content