বাংলাদেশ

বাংলাদেশ আওয়ামী নবীন লীগের উপদেষ্টা মনোনীত হলেন ফারুক খান এমপি

  দেশান্তর প্রতিবেদন ১২ এপ্রিল ২০২১ , ২:৩৭:১৩

শিক্ষা, প্রযুক্তি, উন্নয়নের মশালবাহী সংগঠন বাংলাদেশ আওয়ামী নবীন লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের উপদেষ্টা নির্বাচিত হয়েছে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মন্ত্রী লে.কর্নেল (অবঃ) ফারুক খান এমপি।

দৈনিক দেশান্তরকে এ তথ্য নিশ্চিত করেছে সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি লুৎফুর রহমান সুইট।

বাংলাদেশ আওয়ামী নবীন লীগের উপদেষ্টা মনোনীত হলেন ফারুক খান এমপি

গত রবিবার (১২ এপ্রিল) ফারুক খান এমপিকে আওয়ামী নবীন লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের উপদেষ্টার দায়িত্ব প্রদান নিয়ে সভাপতি লুৎফুর রহমান সুইট ও সাধারণ সম্পাদক মোঃ রুহুল কুদ্দুস শাহীনের সাক্ষরিত বিজ্ঞপ্তি প্রকাশ করে আওয়ামী নবীনলীগ কেন্দ্রীয় কমিটি।

নিউইয়র্ক সিটি আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এবং নবীন লীগের প্রতিষ্ঠাতা ও সভাপতি লুৎফুর রহমান সুইট দৈনিক দেশান্তরকে জানিয়েছে, বাংলাদেশের আপামর নবীন সমাজ কে সাথে নিয়ে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী ও বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যায় নিয়ে ২০১০ সালে যাত্রা শুরু হয় নবীন লীগের।

তিনি আরো বলেন, সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকেই বাংলাদেশ আওয়ামীলীগের সহযোগী সংগঠন হিসেবে সক্রিয় ভাবে কার্যক্রম চালিয়ে যাচ্ছে এবং বাংলাদেশ ও বহির্বিশ্বব্যাপী নবীন লীগ ইতিমধ্যই নবীন সমাজের কাছে জনপ্রিয়তার শীর্ষে স্খান করে নিয়েছে। যার পরিপ্রেক্ষিতে বাংলাদেশ আওয়ামী নবীন লীগ দেশ ও দেশের বাহিরে আওয়ামীলীগের একটি শক্তিশালী ও সুসংগঠিত সংগঠন হিসেবে বেশ সুনাম অর্জন করে। জেলা/মহানগর ও উপজেলা/ থানা কমিটি এবং প্রবাসের বিভিন্ন দেশে কমিটি গঠন করে সংগঠনটি বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতিতে রাজপথে থেকে সক্রিয় ভাবে কাজ করে যাচ্ছে, ফলে সংগঠনটি আওয়ামীলীগের কাছে জনপ্রিয় সংগঠন হিসাবে পরিনিত হচ্ছে।

মামুন অর রশিদ বিজন / দৈনিক দেশান্তর

সংবাদটি শেয়ার করুন

আরও খবর 34

Sponsered content