বাংলাদেশ

চাঁপাইনবাবগঞ্জের জেলা আ’লীগের নেতৃত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত

  দেশান্তর প্রতিবেদন ৯ এপ্রিল ২০২১ , ২:৪২:১২

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ

দেশের করোনা পরিস্থিতি এবং হেফাজতে ইসলামের অরাজক কর্মকাণ্ডের প্রতিহত করতে নেতাকর্মীদের করণীয় নিয়ে জেলা আওয়ামী লীগের নেতৃত্বে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের জেলা নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ৮ এপ্রিল সকাল ১০ টায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে চাঁপাই নবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মঈনুদ্দিন মন্ডলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ বিশ্বাসের সঞ্চালনায় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় আগামী দিনে করোনা নিয়ে সচেতনতা গড়ে তোলার লক্ষ্যে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য মত প্রদান করা হয় এবং হেফাজতে ইসলামের এই সমস্ত অরাজক কর্মকাণ্ডকে প্রতিহত করার জন্য সকল কে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য আহ্বান জানানো হয়।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান, সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমিন,যুগ্ম-সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-১ এর সংসদ সদস্য ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল, সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাসসহ জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও বিভিন্ন উপজেলা-পৌর আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী যুবলীগের সভাপতি সামিউল হক লিটন, সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ্যাড. মিজানুর রহমান, সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম,জেলা আওয়ামী মহিলা যুবলীগের সভাপতি এ্যাড. ইয়াসমিন সুলতানা রুমা, সাধারণ সম্পাদক শান্ত্বনা হক শান্তা, জেলা ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) নাহিদ শিকদার, সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দসহ বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরও খবর 34

Sponsered content