সারা বাংলা

গাংনীতে অবৈধ ট্রলি-ট্রাক্টরের ধাক্কায় পিকআপ চালকসহ আহত-২

  দেশান্তর প্রতিবেদন ৩ এপ্রিল ২০২১ , ২:০৬:৩০

নিউজ ডেস্কঃ মেহেরপুরের গাংনীতে অবৈধ ট্রলি-ট্রাক্টরের ধাক্কায় পিকআপ চালকসহ ৩জন মারাত্মক আহত হয়েছে। শনিবার বেলা সাড়ে ৩টার দিকে উপজেলার বামন্দী কিবরিয়া ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন- খলিশাকুন্ডি বাজার পাড়ার আব্দুল মজিদের ছেলে আসিব (২০) ও কুষ্টিয়ার মিরপুর উপজেলার সদরপুর মাদ্রাসা পাড়ার মৃত হাতেম মোল্লার ছেলে হেলাল উদ্দিন (২৬)।

স্থানীয়রা জানান,তেরাইল বিলের পাহাড় কেটে একদল প্রভাবশালী মাটি বিক্রেতা বিভিন্ন ইটভাটায় সেই মাটি সরবরাহ করে আসছে তাতে প্রতিদিন প্রায় ৩০-৩৫টি ট্রাক্টর বিভিন্ন ইটভাটায় মাটি বহন করছে। আজকেও মাটি নিয়ে রাশেদুল ইসলাম সোহাগ’র এর কিবরিয়া ফিলিং স্টেশনের সামনে থাকা বিবিএল ভাটায় মাটি বহন করছিল ট্রলি-ট্রাক্টরটি। দ্রুত গতিতে ট্রাকটি চালানোর কারণে নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা পিকআপ কে ধাক্কা দিলে পিকআপ উল্টে যায় এ সময় ড্রাইভার হেলপার সহ ৩ জন আটকা পড়ে পিকআপ এর মধ্যে।

পিকাপে থাকা সড়ক দুর্ঘটনায় অক্ষত কুষ্টিয়ার মিরপুর উপজেলার সদরপুর গ্রামের ঈদগাহ পাড়ার ফরিদুল ইসলামের ছেলে বাপ্পী জানান, পিকাপে করে খলিসাকুন্ডি থেকে মুদিও মালামাল নিয়ে বামন্দি আসার সময় কিববিয়া ফিলিং ষ্টেশনের সামনে দ্রুতগতিতে মাটি ভর্তি একটি ট্রলি-ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে পিকাপের বামপাশে ধাক্কা মারে। এতে করে পিকাপটির সামনের অংশ দুমড়ে মুচড়ে চালকসহ ৩ জন পিকাপের মধ্যে আটকা পড়ে। পরে বামন্দি ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সদস্যরা প্রায় ঘন্টাব্যাপী উদ্ধার কার্য পরিচালনা করে তাদেরকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক আহতদের প্রাথমিক চিকিৎসা দেন। তবে পিকাপ চালক হেলাল উদ্দিনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এব্যাপারে ট্রলি-ট্রাক্টর চালক উপজেলার গাড়াডোব গ্রামের হাফিজুর রহমান এর ছেলে রাশেদুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আপনি আমার মামার সাথে কথা বলেন। এ ব্যাপারে হাফিজুর রহমানের মামা মনিরুল ইসলাম এর কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন রাতে আপনার সাথে দেখা হবে।

গাংনী থানা অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়েছি, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরও খবর 1

Sponsered content