বাংলাদেশ

জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী মিশন নিউইয়র্কের ইকোনমিক মিনিষ্টার হলেন সাবেক ডিসি

  দেশান্তর প্রতিবেদন ২ এপ্রিল ২০২১ , ১০:৪৬:২৪

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের সাবেক জেলা প্রশাসক ডিসি মো. মাহমুদুল হাসান জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী মিশন নিউইয়র্কের ইকোনমিক মিনিষ্টার হিসেবে পদোন্নতি পেয়েছেন।

ন্যায়পরায়নতা, সততা, নম্রতা-ভদ্রতা সর্বোপরি মেধা ও মননের সম্মান পেলেন রাষ্ট্রের গুরুত্বপূর্ণ এ ব্যক্তি। চাঁপাইনবাবগঞ্জের ডিসি থাকা কালীন সবার হৃদয়ে স্থান করে নিয়েছিলেন সাবেক ডিসি মাহমুদুল হাসান।

তিনি চাঁপাইনবাবগঞ্জ থাকাকালীন গণশুনানি, বৃক্ষ রোপন, গরীব অসহায় মানুষদের ঘরের ব্যবস্থা করা, খেলাধুলার উন্নয়নসহ নানা রকম উন্নয়ন মূলক কাজের সাক্ষী হয়ে থাকবেন মাহমুদুল হাসান।

আমের রাজধানী খ্যাত চাঁপাইনবাবগঞ্জ জেলাকে ব্র্যান্ড হিসেবে আমকে জেলার প্রধান লগো ও ফল হিসেবে বিশ্বের কাছে তুলে ধরতে তার অবদান অপরিসীম। জেলায় প্রথম বারঘরিয়া দৃষ্টি নন্দন পার্কে আম কেন্দ্রিক বড় অনুষ্ঠান এ ম্যাংগো ফেস্টের আয়োজন সাবেক ডিসি মাহমুদুল হাসানের উদ্যোগে আয়োজন করেছিলেন। তার পদন্নোতি হওয়ায় চাঁপাইনবাবগঞ্জ জেলার মানুষ শুভেচ্ছা জানিয়েছেন মাহমুদুল হাসান কে।

চাঁপাই সংবাদের উপদেষ্টা ও জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব সামিউল হক লিটন, বার্তা প্রধান শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী মিশন নিউইয়র্কের ইকোনমিক মিনিষ্টার হিসেবে পদোন্নতি পাওয়া মাহমুদুল হাসানকে।

সংবাদটি শেয়ার করুন

আরও খবর 34

Sponsered content