বাংলাদেশ

মনিরামপুর ও খাজুরা রুটে বাস চালু করল যবিপ্রবি

  দেশান্তর প্রতিবেদন ২৪ মার্চ ২০২১ , ২:০৮:২৮

যবিপ্রবি প্রতিনিধিঃ

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের যাতায়াত সুবিধা বৃদ্ধির জন্য মনিরামপুর উপজেলা ও খাজুরা রুটে দুটি বাস চালু করা হয়েছে। আজ বুধবার বিকেলে যবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন বাস দুটির নতুন রুটের উদ্বোধন করেন।

যবিপ্রবির পরিবহন দপ্তর জানায়, একটি বাস সকাল ৮টা ৫ মিনিটে মনিরামপুর থেকে ছেড়ে আসবে। এরপর এটি চাঁচড়া হয়ে যবিপ্রবি ক্যাম্পাসে এসে পৌঁছাবে। পূর্বে এই বাসের রুট চাঁচড়া পর্যন্ত বিস্তৃত ছিল। সকলের যাতায়াতের সুবিধার্থে তা মনিরামপুর পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। আরেকটি বাস সকাল ৮টা ১০ মিনিটে যশোরের খাজুরা থেকে ছেড়ে আসবে। তারপর যশোর শহরের নিউমার্কেট হয়ে ক্যাম্পাসে এসে পৌঁছাবে। পূর্বে এই বাসের রুট নিউমার্কেট পর্যন্ত সীমাবদ্ধ ছিল। বর্তমানে যশোর শহর ছাড়াও চৌগাছা উপজেলা এবং ঝিনাইদহের কালীগঞ্জ রুটে যবিপ্রবির পরিবহনসমূহ চলাচল করে। যবিপ্রবির পরিবহন পুলে প্রাইভেট কার, মাইক্রোবাস, পাজেরো, মিনিবাস, বাসসহ বিভিন্ন ধরনের ২৪টি গাড়ি রয়েছে।

বাস দুটির রুট উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন যবিপ্রবির রেজিস্ট্রার প্রকৌশলী মো. আহসান হাবীব, সহকারী প্রকৌশলী (পরিবহন) মো. শাহেদ রেজা, ছাত্রলীগ নেতা সোহেল রানা, উপাচার্যের একান্ত সচিব মো. মাসুম বিল্লাল, কর্মচারী সমিতির সভাপতি মো. শওকত ইসলাম সবুজ, সাধারণ সম্পাদক মো. বদিউজ্জামান বাদল প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরও খবর 34

Sponsered content