বাংলাদেশ

মেহেরপুরে শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা হাতিয়ে নিয়েছে প্রতারকচক্র 

  দেশান্তর প্রতিবেদন ১১ মার্চ ২০২১ , ১:৪৮:৫৮

স্টাফ রিপোর্টারঃ মেহেরপুরের গাংনী উপজেলার মুন্দা-অলিনগর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা হাতিয়ে নিয়েছে প্রতারকচক্র, অভিযোগ ভুক্তভোগী শিক্ষার্থীদের অভিভাবক।

বুধবার (১০ মার্চ) বাংলাদেশ সরকার মোবাইল ব্যাংকিং নগদ এর মাধ্যমে উপবৃত্তির টাকা প্রদান করেন। মোবাইলে টাকা আসার পরে একদল প্রতারকচক্র মোবাইল ব্যাংকিং নগদ এর পিন নাম্বার চেয়ে ফোন করেন।

প্রতারকচক্র নগদ কাস্টমার কেয়ারের ম্যানেজার অথবা নগদ এজেন্ট দাবী করে নিরীহ মানুষের (নগদ) একাউন্ট থেকে টাকা উত্তোলন করে উপবৃত্তির টাকা হাতিয়ে নিয়েছে।

ভুক্তভোগী শিক্ষার্থীদের অভিভাবকরা দৈনিক দেশান্তরকে জানান, আমাদের ফোনে কল দিয়ে বলেছে (নগদ) কাস্টমার কেয়ার থেকে বলছি আপনার একাউন্ট নাম্বারে টাকা এসেছে এই টাকা উত্তোলন করতে হলে আপনার পিন নাম্বারটি দেওয়া লাগবে, তা না হলে আপনি টাকা উত্তোলন করতে পাবেন না এছাড়াও পিন নাম্বার না দিলে একাউন্ট ব্লক করে দেওয়ার ভয়ভীতি দেখিয়েছে। পিন নাম্বার দেওয়ার পর একাউন্ট থেকে টাকা উধাও।

প্রতারণায় শিকার হয়েছে, মুন্দা-অলিনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী অলিনগর গ্রামের আক্কাস আলীর ছেলে মোঃ ইসরাইল (১১), একই গ্রামের ঝান্টু আলির ছেলে সোহাগ (১২) ও একই গ্রামের লালু মিয়ার ছেলে নয়ন(১১) ও মনি(৮) এছাড়াও অনেকেই এই প্রতারণার শিকার হয়।

সংবাদটি শেয়ার করুন

আরও খবর 34

Sponsered content