সারা বাংলা

মুজিবনগর থানা পুলিশের আনন্দ উৎযাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত

  দেশান্তর প্রতিবেদন ৭ মার্চ ২০২১ , ৬:৪৫:৪০

মেহেরপুরের মুজিবনগরে ঐতিহাসিক ৭ মার্চ জাতীয় দিবস হিসাবে প্রথম বারের মত পালন উপলক্ষে এবং বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন ও আলোচনা সভা করেছে মুজিবনগর থানা পুলিশ।

রবিবার বিকেলে মুজিবনগর থানা ভবন চত্বরে বাংলাদেশ পুলিশ ও মুজিবনগর থানা পুলিশের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঐতিহাসিক ৭ মার্চের ভাষন প্রচার শেষে জুম এর মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ ই মার্চ উপলক্ষে দেওয়া ভাষন গনভবন থেকে সরাসরি প্রচার কেক কাটা আলোচনা সভা মিষ্টি মুখ করার মধ্য দিয়ে আনন্দ উদযাপন অনুষ্ঠান উৎযাপিত হয়।

ঐতিহাসিক ৭ মার্চ এবং বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে অনন্দ উদযাপন অনুষ্ঠানে মুজিবনগর থানা ইনচার্য (ওসি) আব্দুল হাশেম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন মেহেরপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন)জ্মিরুল ইসলাম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মুজিবনগর থানা অফিসার ইনচার্য (তদন্ত) শরিফুল ইসলাম, বিশেষ অতিথি হিসাবে উপস্হিত থেকে বক্তব্য রাখেন মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মহাজনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমাম হোসেন মিলু জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য রফিকুল ইসলাম তোতা, মোনাখালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমান, দারিয়াপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তাকিম হক খোকন কমান্ডার। মোনাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম গাইন,বাগোয়ান ইউনিয়ন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, মুজিবনগর উপজেলা কৃষকলীগের সভাপতি নজরুল ইসলাম মন্ডল,মেহেরপুর জেলা পরিষদের সদস্য আলমাস হোসেন শিলু শাহীন উদ্দীন শাহিন, মুজিবনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি হেলাল উদ্দীন লাভলু সম্পাদক শেখ সাকিব সহ মুজিবনগর থানা পুলিশের সদস্যবৃন্দ এবং উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, তাঁতীলীগ সহ অন্যান্য অংগসংগঠনের নেতা কর্মীবৃন্দ। অনুষ্ঠান এর সার্বিক সঞ্চালনায় ছিলেন মুজিবনগর উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান চান্দু।

সংবাদটি শেয়ার করুন

আরও খবর 1

Sponsered content