বাংলাদেশ

‘ছোট্ট স্বপ্ন’কে পাঠশালার সম্মাননা প্রদান 

  দেশান্তর প্রতিবেদন ২১ ফেব্রুয়ারি ২০২১ , ৫:০৩:১৯

স্টাফ রিপোর্টারঃ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন “ছোট্ট স্বপ্ন”কে সম্মাননা স্মারক দিয়েছে তারুণ্যনির্ভর স্বেচ্ছাসেবী সংগঠন ‘পাঠশালা’।

রবিবার (২১ ফেব্রুয়ারি) মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সম্মাননা দেওয়া হয়।বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে এই সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ছোট্ট স্বপ্নের আহ্বায়ক ড. সুলতানা রাজিয়া , পাঠশালার প্রতিষ্ঠাতা এবাদুল ইসলাম, ছোট্ট স্বপ্নের সভাপতি আব্দুল্লাহ হাসান আল বিশ্বাস ও পাঠশালার কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এস এম মেহেদী হাসান।

এসময় ড.সুলতানা রাজিয়া বলেন, “আমরা যেহেতু স্বেচ্ছাসেবী সংগঠনে কাজ করি আমাদের মুল লক্ষ্য হলো জনকল্যাণ মূলক কাজ করা, সুবিধা বঞ্চিত মানুষের পাশে থাকা। ছোট্ট স্বপ্ন ও পাঠশালা একই উদ্দেশ্য নিয়ে কাজ করে যাচ্ছে।ছোট্ট স্বপ্ন ও পাঠশালার ভবিষ্যৎ উজ্জ্বল কামনা করছি।”

এ বিষয়ে পাঠশালার প্রতিষ্ঠাতা এবাদুল ইসলাম বলেন, বিভিন্ন ক্যাটাগরি তে ২৫ জন ব্যাক্তি ও সংগঠন কে সম্মাননা প্রদান করে পাঠশালা। এর মধ্যে অন্যতম বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ছোট্ট স্বপ্ন ।পাঠশালার পথচলায় যুক্ত থাকায় ছোট্ট স্বপ্নের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি ও অভিনন্দন জানাচ্ছি। ছোট্ট স্বপ্ন তাদের কাজের মাধ্যমে অনেক দূর এগিয়ে যাবে এই প্রত্যাশা করছি ।

উল্লেখ্য, স্বেচ্ছাসেবী সংগঠন ‘ছোট্ট স্বপ্ন’ এর মূল উদ্দেশ্য হলো সুবিধাবঞ্চিত পথশিশুদের পাঠদান।এছাড়াও স্বেচ্ছায় রক্তদান,শীতবস্ত্র বিতরণ,ঈদ সামগ্রী বিতরণ,বন্যার্তদের ত্রান বিতরণ,রক্তের গ্রুপ পরীক্ষা,দুস্থ,পঙ্গু ও অসহায় মানুষদের নিয়ে কাজ করে থাকে।

সংবাদটি শেয়ার করুন

আরও খবর 34

Sponsered content