নির্বাচন

চাঁপাইনবাবগঞ্জে আইনজীবী সহকারী সমিতির নির্বাচনে সভাপতি-মাজেদ,সেক্রেটারী-জোহুরুল

  দেশান্তর প্রতিবেদন ২০ ফেব্রুয়ারি ২০২১ , ৩:৩৫:১৯

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার এক বছর মেয়াদে নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন মাজেদ-জহরুল হক প্যানেলের মো. আব্দুল মাজেদ এবং সেক্রেটারী নির্বাচিত হয়েছেন একই প্যানেলের মো. জোহুরুল হক-১।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ আদালত চত্বরে আইনজীবী সহকারী সমিতির কার্যালয়ে এই নির্বাচনের ভোট গ্রহণ কার্যক্রম চলে। ভোট গণণা শেষে বৃহস্পতিবার রাতে ফলাফল ঘোষণা করেন বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা নির্বাচনের কমিশনার আইনজীবী সহকারী মো. দাউদ হোসেন।

নির্বাচনে মাজেদ-জহরুল হক প্যানেলের সাংগঠনিক ও ক্রীড়া সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন শ্রী মিলন কুমার দাস। নির্বাচনে ফহিম উদ্দিন-জেড ইসলাম প্যানেলের সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মো. আফতাব উদ্দিন মঙ্গলু, সহ-সাধারণ সম্পাদক পদে মো. হারুন অর রশিদ, অর্থ সম্পাদক পদে আশরাফুল হক, প্রচার ও কল্যান সম্পাদক মো. রুবেল ইসলাম, সদস্য পদে মো. শফিউল ইসলাম মফিজ, মো. আব্দুল মালেক, মো. রশিদুন নবী ও মো. সাদ্দাম হোসেন।

উল্লেখ্য, নির্বাচনে মাজেদ-জহরুল হক প্যানেল ও মো. ফহিম উদ্দিন-জেড ইসলাম প্যানেল অংশ নেয়। ২টি প্যানেলে মোট ১১টি পদে ২২ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা নির্বাচনের কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন আইনজীবী সহকারী মো. দাউদ হোসেন, প্রিজাইডিং অফিসার এ্যাড. এহেতেসাম উল মুলক ও পুলিং অফিসার এ্যাড. সুলতান আহমেদ চৌধুরী। বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার মোট ভোটার ২২০ জন।

সংবাদটি শেয়ার করুন

আরও খবর 36

Sponsered content