বাংলাদেশ

জনপ্রিয় অভিনেতা এটিএম শামসুজ্জামানের মৃত্যুতে নাদিরা ইয়াসমিন জলি এমপির শোক

  দেশান্তর প্রতিবেদন ২০ ফেব্রুয়ারি ২০২১ , ১১:৩০:৪২

স্টাফ রিপোর্টারঃ

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় শক্তিমান অভিনেতা এটি এম শামসুজ্জামানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পাবনা সিরাজগঞ্জের মহিলা সাংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য নাদিরা ইয়াসমিন জলি এমপি।

এটিএম শামসুজ্জামান মৃত্যুতে এক শোকবার্তায় নাদিরা ইয়াসমিন জলি এমপি, বাংলা চলচ্চিত্রের হাজারো ভক্তদের মাঝে বেঁচে থাকবেন তিনি। বাংলা চলচ্চিত্রে তার অবদান এদেশের মানুষ শ্রদ্ধা ও ভালোবাসার সাথে স্বরণ করবে। প্রয়াত অভিনেতা এ টি এম শামসুজ্জামানের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন পাবনা সিরাজগঞ্জের মাননীয় মহিলা সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি এমপি।

আজ শনিবার (২০ ফেব্রুয়ারি) সকাল ৯টা ৬ মিনিটে রাজধানীর সূত্রাপুরে অবস্থিত নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বরেণ্য অভিনেতা এ টি এম শামসুজ্জামান।

এর আগে গত বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়েছিল এ টি এম শামসুজ্জামানকে। তাঁর অক্সিজেন লেভেল কমে গিয়েছিল। হাসপাতালে ডা. আতাউর রহমান খানের তত্ত্বাবধানে ছিলেন জনপ্রিয় এ অভিনেতা।

১৯৬৫ সালে অভিনেতা হিসেবে চলচ্চিত্র আগমন ঘটে এ টি এম শামসুজ্জামানের। ১৯৭৬ সালে চলচ্চিত্রকার আমজাদ হোসেনের নয়নমণি সিনেমায় খল চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। আজও দর্শকের কাছে নন্দিত এই প্রবীণ অভিনেতা।

সংবাদটি শেয়ার করুন

আরও খবর 34

Sponsered content