আমাদের পরিবার

প্রবীন ডাঃ মোঃ হানিফ আলী সরদাররের পরলোক গমন

  দেশান্তর প্রতিবেদন ১৭ জানুয়ারি ২০২১ , ৬:৪৯:২৯

প্রবীন ডাঃ মোঃ হানিফ আলী সরদাররের পরলোক গমন

সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরার তালা উপজেলার প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সিনিয়র সাংবাদিক এম-এ ফয়সালের পিতা, সাবেক ইউপি সদস্য প্রবীন হোমিও প্যাথিক ডাক্তার আব্দুল হানিফ আলী(১০৩) আর নেই ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি ৪ পুত্র ও ২ কন্যাসহ অসংখ্য গুণ গ্রাহী রেখে গেছেন।

ডাঃ মোঃ হানিফ আলী সরদার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার; তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান সাংবাদিক এস-এম নজরুল ইসলাম; তালা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মীর জাকির হোসেন, সাধারণ সম্পাদক বিএম জুলফিকার রায়হান, দক্ষিণাঞ্চল নিউজ ক্লাবের সভাপতি এম এ মান্নান, সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম, উপজেলা সুরক্ষা, নাগরিক অধিকার ও মর্যাদা(সুনাম) কমিটির সভাপতি শেখ ইমরান, সাধারণ সম্পাদক এসএম হাসান আলী বাচ্চু সহ বিভিন্ন সাংবাদিক সংগঠন, রাজনৈতিক সংগঠন ও শুশীল সমাজের নেতৃবৃন্দ।

পারিবারিক সুত্রে জানা যায়, প্রবীন হোমিও প্যাথিক ডাক্তার হানেফ সরদারের বয়স ১০০’শত বছরের অধিক হওয়ার কারনে বেশ কিছু দিন ধরে বিভিন্ন রোগে অসুস্থ ছিলেন। গত শুক্রবার দিন গত রাত আনুমানিক ১২ টার দিকে মৃত্যুবরন করেন। শনিবার স্থানীয় মাদ্রাসা ও মসজিদ প্রাঙ্গনে জানাযা নামাজ শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরও খবর 6

Sponsered content