বাংলাদেশ

চবি শিক্ষার্থী আবরার লাবিব উদ্ধার

  দেশান্তর প্রতিবেদন ৮ জানুয়ারি ২০২১ , ১০:০৪:৩১

নিজস্ব প্রতিবেদকঃ নিখোঁজ হওয়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ফাইন্যান্স বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এস এম আবরার লাবিবের খোঁজ মিলেছে।

নিখোঁজ হওয়া স্থানেই পরনের কাপড় পরিবর্তিত অবস্থায় পাওয়া গেছে তাকে। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) রাত সাড়ে নয়টার দিকে নিখোঁজ হওয়া চট্টগ্রাম নগরীর মা ও শিশু হাসপাতাল থেকেই তাকে উদ্ধার করা হয়েছে।

লাবিবের চাচাতো ভাই এস এম ফাতরাশ বিষয়টি নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার রাত ৯টার দিকে লাবিবকে হাসপাতালে পাওয়া গেছে। লাবিবের ভাষ্যমতে, প্রথমে সে সিলেট গেছে, সেখান থেকে ঢাকা গেছে। তারপর আবার এখানে এসেছে। কার সঙ্গে গেছে, কীভাবে গেছে সে কিছুই বলতে পারছে না।

জানা যায়, নগরীর ওই হাসপাতালেই দীর্ঘদিন চিকিৎসাধীন রয়েছেন লাবিবের করোনাক্রান্ত বাবা। মায়ের সঙ্গে লাবিবও দীর্ঘদিন বাবার দেখাশোনা করছিলেন।
পরে গত মঙ্গলবার সন্ধ্যা ছয়টার দিকে হাসপাতাল থেকে বাইরে হাঁটতে বের হয়ে নিখোঁজ হন তিনি। এ ঘটনায় গত বৃহস্পতিবার নগরীর ডবলমুরিং থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছে লাবিবের পরিবার।

এদিকে বৃহস্পতিবার সকালে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন পরিচয় দিয়ে অজ্ঞাত ব্যক্তি লাবিবের খোঁজ পাওয়া গেছে জানিয়ে চবি প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া ও লাবিবের পরিবারকে ফোন করেন।

তবে, খোঁজ নিয়ে জানা যায় নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়িতে ওই নামে কোনো এসআই নেই এবং লাবিবের খোঁজ পাওয়ার বিষয়টিও ভুয়া।

সংবাদটি শেয়ার করুন

আরও খবর 34

Sponsered content