fbpx

লিয়ানাকে নিয়ে পাশা খেলছে শেখ সাদী!

                                           
বিনোদন ডেস্ক
প্রকাশ : মঙ্গলবার, ২৫ মে, ২০২১

এই সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী শেখ সাদী। একের পর এক গান নিয়ে আসছেন দর্শক-শ্রোতাদের মাঝে ।‘ললনা’ গান নিয়ে আলোচনায় আসা শেখ সাদী একাধিক গানে পেয়েছেন শ্রোতাপ্রিয়তা।

নিয়মিত গান করে যাচ্ছেন তরুণ এই শিল্পী। কখনো বিভিন্ন প্রতিষ্ঠান থেকে আবার কখনো নিজ উদ্যোগেই গান উপহার দিচ্ছেন তিনি। ঈদের আগেই প্রকাশ্যে এসেছিল তার কণ্ঠে ‘অভিমান’ শীর্ষক একটি গান। যেটা প্রকাশিত হয় ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে।

এবার শেখ সাদীর ইউটিউব চ্যানেলে মুক্তি পেল মিউজিক ভিডিও‘আজ পাশা খেলবো রে শ্যাম’। দীনহীনের লেখা ও সুর করা বহুল জনপ্রিয় এই গানটির নতুন করে সংগীতায়োজন করেছেন আলভী আল বেরনী।

ভিডিওচিত্রটিতে মডেল হয়েছেন শেখ সাদী নিজেই। তাকে যোগ্য সঙ্গ দিয়েছেন মডেল লিয়ানা লিয়া। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন রাকিব আহমেদ।

সাদী বলেন, ‘ছোটবেলা থেকেই গানটি শুনে আসছি। এতদিন বিভিন্ন আড্ডায় গানটি করেছি। এবার প্রথমবারের মতো রেকর্ডিং করে প্রকাশ করলাম। নতুন প্রজন্মের কাছে গানটিকে নতুনভাবে তুলে ধরাই আমার মূল উদ্দেশ্য। আশাকরি সবার ভালো লাগবে।

সম্প্রতি শেখ সাদীর “আজ পাশা খেলবো রে শ্যাম” শিরোনামের গানটি শ্রোতাপ্রিয়তা পেয়েছে। গানটি পাওয়া যাচ্ছে শিল্পীর ইউটিউব চ্যানেলে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন