fbpx
সংবাদ শিরোনাম
ঢাকা ময়মনসিংহ মহাসড়কে বাস সিএনজি সংঘর্ষ, প্রাণ কেড়ে নিলো বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর শিবপুরে নকল ডিবি সেজে ডাকাতি, আসল ডিবির হাতে ৭ ডাকাত গ্রেপ্তার রাজবাড়ীর কালুখালীতে ঐতিহ্যবাহী দোল উৎসব অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশের ন্যায় স্মার্ট ট্যুরিজম গড়ে তোলা হবে- শিল্পমন্ত্রী বাউয়েট এর নতুন উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মিজানুজ্জামান বাংলাদেশের উন্নয়ন হচ্ছে অ-সুখের, অধঃপতন হচ্ছে সুখের – গোলাম মোহাম্মদ কাদের যশোর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান বিপুলকে আওয়ামী লীগের প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কার পরিবেশবান্ধব উন্নয়নের জন্য গ্রিন এন্ড ক্লাইমেট রেজিলেন্ট ডেভেলপমেন্ট নীতিমালা অনুসরণ করছে সরকার – পরিবেশমন্ত্রী সাবের চৌধুরী ভুটানের সাথে জনযোগাযোগ বৃদ্ধিতে জোর পররাষ্ট্রমন্ত্রীর ইবি ফটোগ্রাফিক সোসাইটির ইফতার মাহফিল অনুষ্ঠিত

ময়মনসিংহে আওয়ামী নবীন লীগের ইফতার বিতরণ

                                           
মামুন অর রশিদ বিজন
প্রকাশ : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
ময়মনসিংহে আওয়ামী নবীন লীগের ইফতার বিতরণ

বাংলাদেশ নবীন লীগের গৃহীত মাসব্যাপী ইফতার বিতরণ কর্মসূচীর অংশ হিসেবে ময়মনসিংহে দুস্ত ও হতদরিদ্রদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

শনিবার (১৭ এপ্রিল) ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলায় ৪ র্থ দিনের ইফতার বিতরণ কর্মসূচী পরিচালিত হয়েছে।

নবীন লীগের ইফতার বিতরণ

 

বাংলাদেশ আওয়ামী নবীন লীগের সভাপতি লুৎফুর রহমান সুইটের উদ্যোগে ও ময়মনসিংহ নান্দাইল উপজেলা নবীন লীগের সভাপতি নাসির এবং ৫নং গাংগাইল ইউনিয়ন শাখার সাংগঠনিক সম্পাদক সাকিবুল হাসান বাবুর সহযোগিতায় দুস্ত ও অসহায়দের মাঝে ইফতার বিতরণ করেছে নেতৃবৃন্দ।

দৈনিক দেশান্তরকে নবীন লীগের সভাপতি লুৎফুর রহমান সুইট জানান, মানবতার কল্যাণে নবীন লীগ সবসময় অসহায় মানুষের পাশে ছিলো এবং ভবিষ্যতেও থাকবে। তারই পরিপেক্ষিতে ৩য় দিনের ইফতার বিতরণ কর্মসূচী পরিচালনা হয়েছে। এই আয়োজন রমযান মাসব্যাপী অব্যাহত থাকবে। এছাড়াও তিনি সকলকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন