fbpx
সংবাদ শিরোনাম
ঢাকা ময়মনসিংহ মহাসড়কে বাস সিএনজি সংঘর্ষ, প্রাণ কেড়ে নিলো বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর শিবপুরে নকল ডিবি সেজে ডাকাতি, আসল ডিবির হাতে ৭ ডাকাত গ্রেপ্তার রাজবাড়ীর কালুখালীতে ঐতিহ্যবাহী দোল উৎসব অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশের ন্যায় স্মার্ট ট্যুরিজম গড়ে তোলা হবে- শিল্পমন্ত্রী বাউয়েট এর নতুন উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মিজানুজ্জামান বাংলাদেশের উন্নয়ন হচ্ছে অ-সুখের, অধঃপতন হচ্ছে সুখের – গোলাম মোহাম্মদ কাদের যশোর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান বিপুলকে আওয়ামী লীগের প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কার পরিবেশবান্ধব উন্নয়নের জন্য গ্রিন এন্ড ক্লাইমেট রেজিলেন্ট ডেভেলপমেন্ট নীতিমালা অনুসরণ করছে সরকার – পরিবেশমন্ত্রী সাবের চৌধুরী ভুটানের সাথে জনযোগাযোগ বৃদ্ধিতে জোর পররাষ্ট্রমন্ত্রীর ইবি ফটোগ্রাফিক সোসাইটির ইফতার মাহফিল অনুষ্ঠিত

পলাশে অজ্ঞাত ২ কিশোরের মরদেহ উদ্ধার

                                           
প্রকাশ : রবিবার, ৪ জুলাই, ২০২১

নরসিংদী জেলা প্রতিনিধিঃ নরসিংদীর পলাশে অজ্ঞাত দুই কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৩ জুলাই) দিবাগত রাতে, পলাশ উপজেলার টঙ্গি-পাঁচদোনা সড়কের ভাগদি নামকস্থান থেকে ১২ ও ১৪ বছরের দুই কিশোরের মরদেহ উদ্ধার করে ঘোড়াশাল ফাঁড়ির পুলিশ।

পুলিশ জানায়, পলাশ ও মাধবদীর সিমান্তবর্তী এলাকায় রাতের কোন এক সময় সড়ক দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। সড়কের পাশে দুমড়ে মুচড়ে যাওয়া একটি বাইসাইকেলও উদ্ধার করা হয়।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন জানান, গতরাতে অজ্ঞাত মরদেহ দুটি উদ্ধার করে ঘোড়াশাল ফাঁড়িতে রাখা হয়েছে। তাদের পরিচয় শনাক্ত করার জন্য স্বজনদের খোঁজা হচ্ছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ দুটো নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন