fbpx
সংবাদ শিরোনাম
ঢাকা ময়মনসিংহ মহাসড়কে বাস সিএনজি সংঘর্ষ, প্রাণ কেড়ে নিলো বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর শিবপুরে নকল ডিবি সেজে ডাকাতি, আসল ডিবির হাতে ৭ ডাকাত গ্রেপ্তার রাজবাড়ীর কালুখালীতে ঐতিহ্যবাহী দোল উৎসব অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশের ন্যায় স্মার্ট ট্যুরিজম গড়ে তোলা হবে- শিল্পমন্ত্রী বাউয়েট এর নতুন উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মিজানুজ্জামান বাংলাদেশের উন্নয়ন হচ্ছে অ-সুখের, অধঃপতন হচ্ছে সুখের – গোলাম মোহাম্মদ কাদের যশোর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান বিপুলকে আওয়ামী লীগের প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কার পরিবেশবান্ধব উন্নয়নের জন্য গ্রিন এন্ড ক্লাইমেট রেজিলেন্ট ডেভেলপমেন্ট নীতিমালা অনুসরণ করছে সরকার – পরিবেশমন্ত্রী সাবের চৌধুরী ভুটানের সাথে জনযোগাযোগ বৃদ্ধিতে জোর পররাষ্ট্রমন্ত্রীর ইবি ফটোগ্রাফিক সোসাইটির ইফতার মাহফিল অনুষ্ঠিত

নড়াইলের রিফাহ্ নাঞ্জীব আনা মেডিকেল ভর্তি পরীক্ষায় চান্স পেয়েছেন

                                           
প্রকাশ : বুধবার, ৭ এপ্রিল, ২০২১

২০২০-২১ শিক্ষাবর্ষের সরকারি ও বেসরকারি মেডিকেল কলেজের এমবিবিএস ভর্তি পরীক্ষার ফল প্রকাশ হয়েছে। নড়াইল সদর উপজেলার মুসলিম সম্প্রদায়ের মেধাবী শিক্ষার্থী রিফাহ্ নানজীব আনা এবছরের মেডিকেল ভর্তি পরীক্ষায় মেডিকেল কলেজে চান্স পেয়েছেন।

রিফাহ্ নানজীব আনা নড়াইল সরকারি বালিকা বিদ্যালয় থেকে যশোর শিক্ষা বোর্ডের অধীনে জেএসসি ও এসএসসিতে জিপিএ ৫ এবং নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ থেকে এইচএসসিতে জিপিএ ৫ পেয়েছেন।

বিষয়টির সত্যতা জানিয়েছেন তার মামা পাপ্পু ও মামী শারমিন সহ এলাকাবাসি তারা সবাই বলেন আমরা খুবই গর্ববোধ করছি।

তার বাড়ী নড়াইল সদর গ্রাম – ভওয়াখালি,পোস্ট-রতনগঞ্জ,থানা +উপজেলা-নড়াইল সদর,জেলা -নড়াইল।

তার বাবা মোঃ নজরুল ইসলাম একজন সাধারণ ব্যাবসায়ী ।

মা নার্গিস সুলতানা একজন স্কুল শিক্ষক। ভর্তি পরীক্ষার ফল প্রকাশ হওয়ার পর থেকেই অভিনন্দণে ভাসছেন রিফাহ্ নানজীব আনা ও তার বাবা-মাকেও অভিনন্দণ জানিয়েছেন সমাজের বিভিন্ন স্তরের মানুষ ও শুভাকাঙ্ক্ষীরা।

মেডিকেলের ভর্তি পরীক্ষায় চান্স পেয়ে ভীষণ খুশি রিফাহ্ নানজীব আনা । তিনি বলেন, পরীক্ষা ভালো দিয়েছিলাম। ভালো ফল হবে তা জানতাম। এই ফলে আমি দারুণ খুশি। এমন ফলের পেছনে মা-বাবা সহ শিক্ষকদের অবদান সবচেয়ে বেশি। একজন ভালো ডাক্তার সমাজ ও দেশের অনেক কল্যাণ করতে পারে। আমি চিকিৎসক হয়ে দেশের জন্য, আর্তমানবতার জন্য কাজ করতে চাই।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন