fbpx

নিসচা মাধবদী থানা শাখার সভাপতি আল আমিন- সাধারণ সম্পাদক মুস্তাকিম

                                           
প্রকাশ : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১

নরসিংদী প্রতিনিধি: নিরাপদ সড়ক চাই (নিসচা) মাধবদী থানা শাখা কমিটির অনুমোদন দেয়া হয়েছে। এ কমিটিতে সাংবাদিক মো: আল-আমিন সরকার সভাপতি ও ব্যবসায়ি মো: মুস্তাকিম হোসেন কে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট ২০২২-২৩ দুই বছর মেয়াদে কমিটির অনুমোদন দিয়েছেন নিসচা কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

বুধবার (২০ অক্টোবর) সন্ধ্যায় এ কমিটির দায়িত্ব হস্তান্তর ও পরিচয় পত্র বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, নিসচা নরসিংদী জেলা শাখার সাধারণ সম্পাদক আইনজীবী ফয়সাল সরকার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন নিসচা নরসিংদী জেলা শাখার দপ্তর সম্পাদক ইমরুল শাহীন।

নিসচা মাধবদী থানা শাখার সহ-সভাপতি কাজী মেহবুব ইয়াছিন সৃজন এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্যের মাধ্যমে নবগঠিত কমিটির অনুমোদন পত্র ও দায়িত্ব হস্তান্তর করেন সদ্য বিদায়ী মাধবদী থানা শাখা নিসচা’র সাধারণ সম্পাদক খন্দকার শাহিন।

অনুষ্ঠান শেষে নতুন কমিটির সদস্যরা অতিথিবৃন্দের হাত থেকে পরিচয় গ্রহণ করেন।

মাধবদী থানা শাখা নিসচা’র নতুন কমিটিতে যারা রয়েছেন- সভাপতি – মো: আল-আমিন সরকার , সহ-সভাপতি – মো. রাছেল মাহমুদ ও কাজী মেহবুব ইয়াছিন সৃজন, সাধারণ সম্পাদক – মুস্তাকিম হোসেন, সহ-সাধারণ সম্পাদক রাছেল মিয়া ও আলাউদ্দিন সোয়ান ডাক্তার আলান, অর্থ সম্পাদক – মুহাম্মদ নুর আলম, সাংগঠনিক সম্পাদক – ছিদ্দিকুর রহমান ইমন, দপ্তর সম্পাদক – মো. নাহীদ প্রধান , প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক – রাকিবুল হাসান জয়, দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক – মুনজুরুল আলম হীরা, আইন বিষয়ক সম্পাদক – মেহেদী হাসান চৌধুরী, সাংস্কৃতিক ও সমাজ কল্যাল বিষয়ক – মো. মাছুম মিয়া, যু্ব ও ক্রীড়া সম্পাদক – জোনায়েদ, মহিলা বিষয়ক সানিয়া ছিদ্দিকি।

কার্যনির্বাহী সদস্যরা হলেন, মো. মনিরুজ্জামন মনির, মো. আপেল মাহমুদ, মো. আরিফুল ইসলাম, মো. আসাদুজ্জামান খোকন, এম শরীফ হোসের, মো. ইয়াকুব আলী, মো. হানিফ মাস্টার, এমদাদুল হাসান সাদ্দাম, পঙ্কজ ভৌমিক, মো. মনির হোসেন, মাশকুর রহমান, সাজিদ আল হাসান।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন