fbpx
সংবাদ শিরোনাম
ঢাকা ময়মনসিংহ মহাসড়কে বাস সিএনজি সংঘর্ষ, প্রাণ কেড়ে নিলো বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর শিবপুরে নকল ডিবি সেজে ডাকাতি, আসল ডিবির হাতে ৭ ডাকাত গ্রেপ্তার রাজবাড়ীর কালুখালীতে ঐতিহ্যবাহী দোল উৎসব অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশের ন্যায় স্মার্ট ট্যুরিজম গড়ে তোলা হবে- শিল্পমন্ত্রী বাউয়েট এর নতুন উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মিজানুজ্জামান বাংলাদেশের উন্নয়ন হচ্ছে অ-সুখের, অধঃপতন হচ্ছে সুখের – গোলাম মোহাম্মদ কাদের যশোর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান বিপুলকে আওয়ামী লীগের প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কার পরিবেশবান্ধব উন্নয়নের জন্য গ্রিন এন্ড ক্লাইমেট রেজিলেন্ট ডেভেলপমেন্ট নীতিমালা অনুসরণ করছে সরকার – পরিবেশমন্ত্রী সাবের চৌধুরী ভুটানের সাথে জনযোগাযোগ বৃদ্ধিতে জোর পররাষ্ট্রমন্ত্রীর ইবি ফটোগ্রাফিক সোসাইটির ইফতার মাহফিল অনুষ্ঠিত

নানা আয়োজনে যবিপ্রবি সাংবাদিক সমিতির তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

                                           
প্রকাশ : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১

যবিপ্রবি প্রতিনিধিঃ  ক্যাম্পাসে আনন্দ শোভাযাত্রা, কেক কাটাসহ নানা আয়োজন ও উৎসব মুখর পরিবেশে তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (যবিপ্রবিসাস)। আজ বুধবার দুপুরে যবিপ্রবির প্রশাসনিক ভবনের সামনে আয়োজিত আনন্দ শোভাযাত্রার মাধ্যমে সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি শুরু হয়।

করোনাকালীন স্থাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রাটি প্রশাসনিক ভবন থেকে শুরু হয়ে মাইকেল মধুসূদন দত্ত একাডেমিক ভবন-অদম্য’ ৭১ ঘুরে আবার প্রশাসনিক ভবনের সামনে এসে শেষ হয়। পরে প্রতিষ্ঠবার্ষিকী উপলক্ষে কাটা হয় কেক। এ সময় যবিপ্রবির ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মো. আলম হোসেন, শহীদ মসিয়ূর রহমান হলের প্রভোস্ট ড. মো. আশরাফুজ্জামান জাহিদ, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মোহাম্মদ এমদাদুল হক, জনসংযোগ কর্মকর্তা মো. আব্দুর রশিদ, যবিপ্রবি ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আফিকুর রহমান অয়ন, শহীদ মসিয়ূর রহমান হলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সোহেল রানা, নাজমুস সাকিব, যবিপ্রবি সাংবাদিক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি কৃষ্ণ বালা, সাধারণ সম্পাদক মোসাব্বির হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হোসাইন, অর্থ সম্পাদক সজীবুর রহমান, প্রচার প্রকাশনা ও দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তোফায়েল প্রধান, কার্যনির্বাহী সদস্য আল জুবায়ের রনি, এটিএম মাহফুজ, রুহুল আমিন, ফরিদ হাসান প্রমুখ।

যবিপ্রবিসাসের তৃতীয় প্রতিষ্ঠবার্ষিকী উপলক্ষে রাতে আয়োজন করা হয়েছে ‘বঙ্গবন্ধু ও গণমাধ্যম’ শীর্ষক ওয়েবিনার। এতে প্রধান অতিথি হিসেবে থাকবেন যবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন, বিশেষ অতিথি হিসাবে থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, ওয়ান বাংলাদেশের সভাপতি অধ্যাপক মো. রশিদুল হাসান প্রমুখ।

যবিপ্রবিসাসের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল রাত থেকেই বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি, কর্মচারী সমিতিসহ ক্যাম্পাসের বিভিন্ন ছাত্র সংগঠন ও সারাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সংগঠনের পক্ষ থেকে যবিপ্রবি সাংবাদিক সমিতির জন্য শুভেচ্ছা জানানো হয়। উল্লেখ্য, ২০১৮ সালের ১ সেপ্টেম্বর যবিপ্রবির সর্বোচ্চ নীতি-নির্ধারণী ফোরাম রিজেন্ট বোর্ড যবিপ্রবিসাস-এর অনুমোদন দেয়।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন