fbpx

দৈনিক মানবজমিন পত্রিকার মেহেরপুর প্রতিনিধি হিসাবে নিয়ােগ পেলেন সাংবাদিক সাজু

                                           
প্রকাশ : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা থেকে প্রকাশিত দেশের প্রথম সারির কয়েক পত্রিকার অন্যতম দৈনিক মানবজমিন-এর মেহেরপুর প্রতিনিধি হিসাবে নিয়ােগ পেয়েছেন সাংবাদিক জিএস সাজু।

সাংবাদিক সাজু মেহেরপুর জেলার গাংনী উপজেলার রাইপুর ইউনিয়নের হাড়িয়াদহ গ্রামের কৃষক দবির উদ্দীনের ছােট ছেলে।

৬ ভাই-বােনের মধ্যে সাজু সকলের ছােট। সাজু ১৯৯৭ ইং সাল থেকে বিভিন্ন পত্রিকায় কবিতা-ছড়া লেখা-লেখা শুরু করেন। পাশাপাশি নাটক লিখেন এবং তিনি সঙ্গীত অনুরাগী । এছাড়াও সাজু বিভিন্ন বেসরকারী সংস্থায় চাকরীও করেছেন । সাজু ২০০০ সালে চুয়াডাঙ্গায় থেকে প্রকাশিত দৈনিক মাথাভাঙ্গা, দৈনিক খাসখবর,বৃহত্তর কুষ্টিয়া অঞ্চলের জনপ্রিয় পত্রিকা দৈনিক আন্দােলনের বাজার পত্রিকায় সাংবাদিকতা শুরু করেন। এরপর তিনি দেশের প্রথম সারির বিভিন্ন দৈনিকে গাংনী উপজেলা প্রতিনিধি হিসাবে কাজ করে আসছিলেন।

সাজু সর্বশেষ সংবাদ সংস্থা পিবিএ,মেহেরপুর প্রতিনিধি,মেহেরপুর জেলার শীর্ষ অনলাইন মেহেরপুর নিউজে কাজ করে আসছিলেন।

১৪ সেপ্টেম্বর দৈনিক মানবজমিন পত্রিকার প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী সাক্ষরিত পরিচয়পত্র ডাকযােগে সাংবাদিক সাজুর হাতে এসে পৌঁছায়।

সাংবাদিক সাজু পত্রিকাটিতে দীর্ঘ বছর গাংনী উপজেলা প্রতিনিধি হিসাবে কর্মরত ছিলেন। তার লেখনী ও সততার কারণে পত্রিকা কর্তৃপক্ষকে আকৃষ্ট করে। যার ফলে তাকে মেহেরপুর জেলা প্রতিনিধি হিসাবে নিয়ােগ প্রদান।

এদিকে,এলাকার পরিচিত মুখ সাংবাদিক সাজু দৈনিক মানবজমিন পত্রিকায় মেহেরপুর জেলা প্রতিনিধি হিসাবে নিয়ােগ পাওয়ায় তাকে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অভিনন্দন জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন