fbpx
সংবাদ শিরোনাম
শিবপুরে নকল ডিবি সেজে ডাকাতি, আসল ডিবির হাতে ৭ ডাকাত গ্রেপ্তার রাজবাড়ীর কালুখালীতে ঐতিহ্যবাহী দোল উৎসব অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশের ন্যায় স্মার্ট ট্যুরিজম গড়ে তোলা হবে- শিল্পমন্ত্রী বাউয়েট এর নতুন উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মিজানুজ্জামান বাংলাদেশের উন্নয়ন হচ্ছে অ-সুখের, অধঃপতন হচ্ছে সুখের – গোলাম মোহাম্মদ কাদের যশোর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান বিপুলকে আওয়ামী লীগের প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কার পরিবেশবান্ধব উন্নয়নের জন্য গ্রিন এন্ড ক্লাইমেট রেজিলেন্ট ডেভেলপমেন্ট নীতিমালা অনুসরণ করছে সরকার – পরিবেশমন্ত্রী সাবের চৌধুরী ভুটানের সাথে জনযোগাযোগ বৃদ্ধিতে জোর পররাষ্ট্রমন্ত্রীর ইবি ফটোগ্রাফিক সোসাইটির ইফতার মাহফিল অনুষ্ঠিত মৌলভীবাজারে সাংবাদিক মশাহিদ আহমদ এর কারামুক্তি পরবর্তী শুভেচ্ছা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে

গাংনীতে ০৭মাদক কারবারি আটক, গাঁজা ও গাঁজা সেবনের সরঞ্জাম উদ্ধার

                                           
রাব্বি আহমেদ
প্রকাশ : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ মেহেরপুরের গাংনীতে ৭০গ্রাম গাঁজ ও গাঁজা সেবনের সরঞ্জামসহ ০৭মাদক কারবারি কে আটক করেছে বামন্দী ক্যাম্প পুলিশ।গতকাল শুক্রবার(২৪সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে তাদের আটক করে। আটককৃতরা হলো, বামন্দী নিশিপুর এলাকার মৃত আবদুল মতিনের ছেলে হাসিবুল ইসলাম শুভ(৩২), মনিরুল ইসলামের ছেলে রনি(২৪), মহিন উদ্দিনের ছেলে বসির আহাম্মেদ(৩৫), নায়েব আলীর ছেলে আব্দুল হালিম(২১), জিল্লুর রহমানের ছেলে কাদুল(৩২), নসিব উদ্দিনের ছেলে জহুরুল ইসলাম(৩৫) ও মৃত খোকনের ছেলে আকুল(১৮)।

বামান্দী ক্যাম্প ইনচার্জ আবুল খায়ের জানান, মেহেরপুর গাংনী উপজেলার বামন্দী এলাকার নিশিপুর ফরাজিপাড়ায় একদল যুবক মাদক সেবন করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আমার নেতৃত্বে অভিযান চালিয়ে ৭ মাদক কারবারি কে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ৭০ গ্রাম গাঁজা ও গাঁজা সেবনের সরঞ্জাম উদ্ধার করি। আটক পূর্বক ৭তজনকে গাংনী থানায় সোপর্দ করি।

গাংনী থানার ওসি বজলুর রহমান জানান,গাঁজা ও গাঁজা সরঞ্জামসহ ৭জনকে বামন্দীর ক্যাম্পের পুলিশ আটক করে থানায় নিয়ে এসেছে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা পূর্বক আদালতে প্রেরণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন