fbpx
সংবাদ শিরোনাম
ঢাকা ময়মনসিংহ মহাসড়কে বাস সিএনজি সংঘর্ষ, প্রাণ কেড়ে নিলো বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর শিবপুরে নকল ডিবি সেজে ডাকাতি, আসল ডিবির হাতে ৭ ডাকাত গ্রেপ্তার রাজবাড়ীর কালুখালীতে ঐতিহ্যবাহী দোল উৎসব অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশের ন্যায় স্মার্ট ট্যুরিজম গড়ে তোলা হবে- শিল্পমন্ত্রী বাউয়েট এর নতুন উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মিজানুজ্জামান বাংলাদেশের উন্নয়ন হচ্ছে অ-সুখের, অধঃপতন হচ্ছে সুখের – গোলাম মোহাম্মদ কাদের যশোর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান বিপুলকে আওয়ামী লীগের প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কার পরিবেশবান্ধব উন্নয়নের জন্য গ্রিন এন্ড ক্লাইমেট রেজিলেন্ট ডেভেলপমেন্ট নীতিমালা অনুসরণ করছে সরকার – পরিবেশমন্ত্রী সাবের চৌধুরী ভুটানের সাথে জনযোগাযোগ বৃদ্ধিতে জোর পররাষ্ট্রমন্ত্রীর ইবি ফটোগ্রাফিক সোসাইটির ইফতার মাহফিল অনুষ্ঠিত

গবেষণা বিষয়ক জবি প্রেসক্লাবের লাইভ রবিবার

                                           
প্রকাশ : শনিবার, ১২ জুন, ২০২১

জবি প্রতিনিধিঃ

”গবেষণায় শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণ” শীর্ষক আরো একটি লাইভ অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) কর্মরত প্রগতিশীল চিন্তাধারার সাংবাদিকদের সংগঠন ‘জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব’।

আগামীকাল রবিবার (১৩ জুন) রাত ৮.০০টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের ফেসবুক পেজ থেকে লাইভ সম্প্রচার হবে।

সংগঠনের সিনিয়র সদস্য নোমান আল আবদুল্লাহ’র সঞ্চালনায় এই অনুষ্ঠান অতিথি হিসেবে থাকবেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গবেষণা পরিচালক ও শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নুরে আলম আব্দুল্লাহ।

এর আগে গত ২৯ মে ”শিক্ষার্থীদের চলমান সংকট নিরসন ও শিক্ষার্থীদের করণীয়” একটি লাইভ যেখানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল এবং সবশেষ গত ৫ জুন ”জবির নতুন দিনের স্বপ্ন ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব” শীর্ষক লাইভে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের একমাত্র ছাত্রীহলের প্রভোস্ট অধ্যাপক ড. শামীমা বেগম। দুটি লাইভ প্রোগ্রামক ‘জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব’ -এর ফেসবুক পেইজ থেকে সরাসরি সম্প্রচার করা হয়।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন