fbpx
সংবাদ শিরোনাম
রাবিতে আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতার চ্যাম্পিয়ন সৈয়দ আমির আলী হল লাইলাতুল বারাআত তথা মুক্তি বা পরিত্রাণের রজনী। মুজিবনগরে বিদেশী পিস্তল সহ ৫ যুবক আটক। শারীরিক প্রতিবন্ধী শিশুকে হুইলচেয়ার উপহার কৃষকের মৃত্যুর ঘটনা নিয়ে ধ্রুমজাল তৈরি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ৯১.৭৫ শতাংশ ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু রাবির হোসন শহীদ সোহরাওয়ার্দী স্মারক আন্তঃক্লাব বিতর্ক উৎসব-২০২৪ ভাষা শহীদদের প্রতি রাবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধাঞ্জলি। যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

দুঃস্থ শিক্ষার্থীদের নিয়ে ‘আলোর প্রদীপ’ সংগঠনের ভালোবাসা দিবস

                                           
সাজেদুর আবেদীন শান্ত
প্রকাশ : সোমবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২২

পহেলা ফাল্গুন ও বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে বগুড়ার সোনাতলার জাগরনী সামাজিক সংগঠন আলোর প্রদীপ চত্বরে পঞ্চাশ জন দরিদ্র শিক্ষার্থীকে পোশাক বিতরণ করা হয়। সাথে শুভেচ্ছা হিসেবে ছিলো ফুল ও রঙ্গিন বেলুন। শিক্ষার্থীদের জন্য আরো ছিলো মিস্টি, সিঙ্গারা, বিস্কুট ও চকলেট।

আলোর প্রদীপের আয়োজনে ফাল্গুন উৎসবে এসে সোনাতলা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ গোলাম সারোয়ার হোহেন বলেন, ‘য়ালোর প্রদীপের আয়োজনগুলো সবসময় ব্যতিক্রমধর্মী হয়ে থাকে। তারা দুঃস্থ শিক্ষার্থীদের নিয়ে কাজ করে থাকেন। আজ তাদের ব্যতিক্রমধর্মী এ ভালোবাসা দিবস উদযাপনে উপস্থিত হতে পেরে ভালো লাগলো। আশাকরি আলোর প্রদীপ সামাজিক সংগঠন এ ধরনের কাজগুলোর মাধ্যমেই এগিয়ে যাবে’।

ফাল্গুন উৎসবে আরও উপস্থিত ছিলেন সমাজকর্মী রাশেদুজ্জামান রন, লেখক আশরাফুল ইসলাম, আলোর প্রদীপ সংগঠনের চেয়ারম্যান এম এম মেহেরুল, সাধারণ সম্পাদক মোঃ বোরহান উদ্দিন হাসিব, যুগ্ম সাধারণ সম্পাদক এস এম সামিউল ইসলাম, দপ্তর সম্পাদক কাজী হাফিজ আল আনাম পাভেল, মহিলা বিষয়ক সম্পাদক সুমাইয়া ইয়াসমিন স্বর্ণা, সাবেক উপ চেয়ারম্যান মোঃ বাবলা হোসেন, কার্যকরী সদস্য মোস্তফা কামাল, তথ্য ও প্রকাশনা উপ কমিটির সভাপতি সাজেদুর আবেদীন শান্তসহ প্রমূখ।

এসময় দুঃস্থ শিক্ষার্থীরা নতুন পোশাক পেয়ে আবেগ আপ্লুত হয়। উল্লেখ্য আলোর প্রদীপ সংগঠন দীর্ঘ ১৩ বছর যাবত দরিদ্র শিক্ষার্থীকে সহায়তা কার্যক্রম পরিচালনার পাশাপাশি মাদকের বিরুদ্ধে সোচ্চার ভূমিকা পালন করে চলেছে। সেই সাথে আর্তমানবতার সেবায় তাদের অবদান সর্ব মহলে প্রশংসনীয়।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন