fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

১ লাখ ছাড়িয়েছে আরেফিন সোহাগের ফেসবুক ফলোয়ার

                                           
প্রকাশ : সোমবার, ১৬ মে, ২০২২

লেখক ও সাংবাদিক আরেফিন সোহাগের ফেসবুকের ফলোয়ার ১ লাখ ছাড়িয়েছে। রবিবার (১৫ মে) এ মাইলফলক স্পর্শ করে আরেফিন সোহাগের ব্যক্তিগত ফেসবুক আইডি। তার বর্তমান ফলোয়ার সংখ্যা ১ লাখ ৬ হাজার ৭৮৪ জন।

সামাজিক যোগাযোগমাধ্যমে সব সময়েই আরেফিন বেশ সরব। নিজের কাজের খবরাখবর নিয়মিত জানান তিনি। এছাড়া ব্যক্তি জীবনের বিভিন্ন মুহূর্তও শেয়ার করেন এই সাংবাদিক। তাই তার অনুসারী সংখ্যা প্রতিনিয়ত বাড়ছে। তার ফেসবুক পেজ ঘুরে দেখা যায়, সেখানে তার বর্তমান ব্যক্তিজীবনের নানা স্থিরচিত্র। দাম্পত্য জীবনের নানা মুহূর্ত শেয়ার করছেন তিনি সেখানে। তার ফলোয়াররা আপডেট পেতে লাইক ও কমেন্ট করছেন।

সম্প্রতি সুখবরটি জানিয়ে আরেফিন সোহাগ বলেন, আমি ভাবতেও পারিনি আমাকে মানুষ একটা ভালোবাসা দিবে। আমি কৃতজ্ঞ সকলের প্রতি। আমার লেখা ও সংবাদের মাধ্যমে আমি সব সময় সীমাবদ্ধ থাকতে চাই। ফেসবুক নিয়ে বিগত সময় তেমন ভাবনা না থাকলেও এখন আমার চিন্তা ভাবনা আছে এই প্লাটফর্মটি নিয়ে কাজ করার। আশা করছি আগামীতে সোশ্যাল মিডিয়া ফেসবুক নিয়ে কাজ করার।

প্রসঙ্গত, ২০০৮ সাল থেকে তিনি দেশের বিভিন্ন গণমাধ্যমে কাজ করেছেন আরেফিন সোহাগ। তিনি একজন লেখক ও সাংবাদিক। বর্তমানে দেশের শীর্ষস্থানীয় একটি অনলাইন পোর্টালের শিফর্ট ইনচার্জ হিসেবে কর্মরত রয়েছেন

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন