fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

১০০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

                                           
প্রকাশ : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ জয়পুরহাটে ‘আমাদের পুরানাপৈল’ নামক ফেসবুক গ্রুপের আয়োজনে অসহায় দরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয় ।

জানা যায়, জয়পুরহাটের পুরানাপৈল ইউনিয়নের প্রত্যেকটি গ্রামের অসহায় দরিদ্রদের পূর্ববর্তী লিষ্ট করা ঠিকানায় বুধবার দুপুর থেকে বিকেল পর্যন্ত বাড়ি বাড়ি ঈদ উপহার পৌঁছে দেয় “আমাদের পুরানাপৈল” নামক গ্রুপের এডমিন মডারেটর ।

সেমাই, চিনি, আটা, দুধ ছিলো প্রতিটি উপহার প্যাকেজে । এসময় উপস্থিত ছিলেন, ফিরুজ হোসাইন রাজ, মোঃ মুজাহিদ হোসাইন, রাকিব হোসেন , মোঃ হোসাইন, মোছাঃ মারিয়া এবং মোঃ সোহান ।

আমাদের পুরানাপৈল গ্রুপের এডমিন মোঃ মুজাহিদ হোসাইন দৈনিক দেশান্তর কে জানায় , “আমাদের পুরানাপৈল গ্রুপ থেকে আয়োজনের মূল কারণ এই ছোট্ট ঈদ উপহার সবার ঘরে ঘরে ঈদের আনন্দ পৌঁছে যাক এটাই আমাদের প্রত্যাশা। আমরা এর আগেও এই আমাদের পুরানাপৈল গ্রুপ থেকে গরীব অসহায় ব্যক্তিদের চিকিৎসাসেবা কাপড় এবং ঈদ উপহার এগুলো দিয়ে আসতেছি। এবারও তার ব্যতিক্রম নয়, উপহার পাওয়ার পর মানুষের মুখে হাঁসিটা অনেক পাওয়া আমাদের জন্য”

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন