fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

হেফাজত ইসলামের সাহিত্য ও গবেষণা সম্পাদক মুফতি হারুন ইজহার গ্রেফতার

                                           
এইচ এম জহিরুল ইসলাম মারুফ
প্রকাশ : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১

স্টাফ রিপোর্টারঃ

চট্রগ্রামে হেফাজত ইসলাম বাংলাদেশের বিলুপ্ত কমিটির সাবেক সাহিত্য ও গবেষণা সম্পাদক মুফতি হারুন ইজহারকে আটক করা হয়েছে।

গতকাল (২৮ এপ্রিল)বুধবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে র‍্যাবের একটি দল চট্টগ্রাম শহরের লালখান বাজার মাদরাসা থেকে তাকে আটক করে।

গ্রেফতারের বিষয়টি মুফতী হারুন ইজহারের ব্যক্তিগত সহকারী মোহাম্মদ ওসমান সাংবাদিকদের জানান।

এদিকে, রাত একটার দিকে হেফাজত ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরীর প্রেস সচিব ইনামুল হাসান ফারুকী তার ফেসবুক স্ট্যাটাসে হারুন ইজহারকে তুলে নিয়ে যাওয়ার খবর জানিয়েছেন।

তবে হারুন ইজহারকে আটকের বিষয়ে চট্রগ্রামের র‌্যাবের পক্ষ থেকে এখনো কোনো বক্তব্য জানা যায়নি।

লালখান বাজার মাদরাসার শিক্ষক সিরাজুল মোস্তফা সাংবাদিকদের নিশ্চিত করেন যে,

এ বিষয়ে হারুন ইজহারের ছেলে

আম্মার বিন হারুন ইজহার বলেন-

আমার বাবা তিন বছর অনেক কষ্ট করেছে আমার বাবা কে আর কষ্ট দিয়েন না ,পুলিশ এর পা ধরে বলতেছিলো।

মোস্তফা আরো বলেন, রাত আনুমানিক সাড়ে এগারোটার কিছু আগে র‍্যাবের একটি দল লালখান বাজার মাদরাসা ঘেরাও করে। পরে মাদরাসার উত্তরপাশে ইফতা বিভাগের নিচে হারুন ইজহারের বাসা ঘেরাও করে তাকে বের করে নিয়ে আসা হয়। এ সময় তিনি সিজদারত অবস্থায় ছিলেন।

ওই শিক্ষক অভিযোগ করেন, র‌্যাবের কাছে গ্রেফতারের কারণ জানতে চাইলে হারুন ইজহারের বড় ছেলেকে র‌্যাব লাথি মেরে ফেলে দেয়। পরে ছোট ছেলে এগিয়ে এলে তাকেও চড়-থাপ্পড় মারে। এসময় হারুন ইজহারের স্ত্রীকেও অপমান করা হয়েছে বলে অভিযোগ করেন মোস্তফা।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন