fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

হাসপাতালের বিল পরিশোধে করতে না পারায় নবজাতককে বিক্রি

                                           
প্রকাশ : শনিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২২

চাঁদপুরে হাসপাতালের বিল পরিশোধে ব্যর্থ হয়ে নবজাতক সন্তানকে বিক্রি করে দিলেন এক অসহায় মা। চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ঘটেছে এ হৃদয়বিদারক ঘটনা। সন্তান হারিয়ে এখন পাগল প্রায় মা। সন্তান ফিরে পেতে চান সমাজের বিত্তবান মানুষ ও সরকারের সহযোগিতা।

চাঁদপুর মতলবের উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের বারোআনি গ্রামে ভাড়া বাসায় থাকেন দরিদ্র গৃহবধু তামান্না বেগম। ৫ বছর আগে বিয়ে হয় পাশ্ববর্তী হানির পাড় গ্রামের আলমের সাথে। এই বিয়ে শ্বশুরবাড়ি মেনে না নেয়ায় ভাড়া বাসায় থাকেন তারা। দুই সন্তানের জননী তিনি।সর্বশেষ তৃতীয় সন্তানের ডেলিভারির সময় হলে স্বামী আলম টাকা জোগাড় করতে না বাড়ি ছেড়ে চলে যান। ঋণ করে হাসপাতালে ভর্তি হয়ে সন্তান প্রসব করলেও নবজাতকের মুখ দেখা হয়নি তামান্নার।

হাসপাতালে সিজার অপারেশনের মাধ্যমে একটি ফুটফুটে ছেলে সন্তান জন্ম দেন তিনি। শেষ পর্যন্ত বিল পরিশোধ করতে না পারায় ৫০ হাজার টাকায় বিক্রি করে দেন নবজাতককে। সন্তান বিক্রি করলেও মায়ের মন সন্তানের জন্য কুড়ে কুড়ে খাচ্ছে তাকে। এদিকে স্বামী বাড়িতে ফিরে সন্তানকে ফিরিয়ে দিতে চাপ প্রয়োগ করছে বলেও জানান তামান্না ।তবে বাচ্চা বিক্রির বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ কিছুই অবগত নয় বলে জানান হাসপাতালে এই প্রতিনিধি।

দ্রুত মায়ের কোলে সন্তান কে ফিরিয়ে দেয়ার উদ্যোগ নিতে আবেদন জানিয়েছেন স্বজন ও প্রতিবেশীরা।

বিষয়টি সম্পর্কে বিস্তারিত জেনে ব্যবস্থা গ্রহণের কথা জানালেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন