fbpx
সংবাদ শিরোনাম
লাইলাতুল বারাআত তথা মুক্তি বা পরিত্রাণের রজনী। মুজিবনগরে বিদেশী পিস্তল সহ ৫ যুবক আটক। শারীরিক প্রতিবন্ধী শিশুকে হুইলচেয়ার উপহার কৃষকের মৃত্যুর ঘটনা নিয়ে ধ্রুমজাল তৈরি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ৯১.৭৫ শতাংশ ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু রাবির হোসন শহীদ সোহরাওয়ার্দী স্মারক আন্তঃক্লাব বিতর্ক উৎসব-২০২৪ ভাষা শহীদদের প্রতি রাবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধাঞ্জলি। যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন যশোর মণিরামপুরে পুলিশের উপর সন্ত্রাসী হামলা
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

হাসপাতালের বিল পরিশোধে করতে না পারায় নবজাতককে বিক্রি

                                           
প্রকাশ : শনিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২২

চাঁদপুরে হাসপাতালের বিল পরিশোধে ব্যর্থ হয়ে নবজাতক সন্তানকে বিক্রি করে দিলেন এক অসহায় মা। চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ঘটেছে এ হৃদয়বিদারক ঘটনা। সন্তান হারিয়ে এখন পাগল প্রায় মা। সন্তান ফিরে পেতে চান সমাজের বিত্তবান মানুষ ও সরকারের সহযোগিতা।

চাঁদপুর মতলবের উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের বারোআনি গ্রামে ভাড়া বাসায় থাকেন দরিদ্র গৃহবধু তামান্না বেগম। ৫ বছর আগে বিয়ে হয় পাশ্ববর্তী হানির পাড় গ্রামের আলমের সাথে। এই বিয়ে শ্বশুরবাড়ি মেনে না নেয়ায় ভাড়া বাসায় থাকেন তারা। দুই সন্তানের জননী তিনি।সর্বশেষ তৃতীয় সন্তানের ডেলিভারির সময় হলে স্বামী আলম টাকা জোগাড় করতে না বাড়ি ছেড়ে চলে যান। ঋণ করে হাসপাতালে ভর্তি হয়ে সন্তান প্রসব করলেও নবজাতকের মুখ দেখা হয়নি তামান্নার।

হাসপাতালে সিজার অপারেশনের মাধ্যমে একটি ফুটফুটে ছেলে সন্তান জন্ম দেন তিনি। শেষ পর্যন্ত বিল পরিশোধ করতে না পারায় ৫০ হাজার টাকায় বিক্রি করে দেন নবজাতককে। সন্তান বিক্রি করলেও মায়ের মন সন্তানের জন্য কুড়ে কুড়ে খাচ্ছে তাকে। এদিকে স্বামী বাড়িতে ফিরে সন্তানকে ফিরিয়ে দিতে চাপ প্রয়োগ করছে বলেও জানান তামান্না ।তবে বাচ্চা বিক্রির বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ কিছুই অবগত নয় বলে জানান হাসপাতালে এই প্রতিনিধি।

দ্রুত মায়ের কোলে সন্তান কে ফিরিয়ে দেয়ার উদ্যোগ নিতে আবেদন জানিয়েছেন স্বজন ও প্রতিবেশীরা।

বিষয়টি সম্পর্কে বিস্তারিত জেনে ব্যবস্থা গ্রহণের কথা জানালেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন