fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

হঠাৎ করেই রাবি উপ-উপাচার্যের হল পরিদর্শন 

                                           
মারুফ হাসান মিলু
প্রকাশ : রবিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২২

রাবি প্রতিনিধিঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি)আবাসিক হল পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয় উপ-উপাচার্য অধ্যাপক ড. সুলতান উল ইসলাম(টিপু)। রবিবার দুপুর একটায় তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ও হোসেন শহীদ সোহরাওয়ার্দী হল পরিদর্শন করেন।

হলের ডাইনিং পরিদর্শনের পর তিনি বলেন, আমরা দীর্ঘ দিন যাবত শিক্ষার্থীদের কাছ থেকে খাবারের মান নিয়ে বিভিন্ন অভিযোগ পেয়ে আসছি। সে পরিপ্রেক্ষিতে আজকে আমরা হলে খাবারের মান পরিদর্শনে এসেছি। শিক্ষার্থীদের সাথে কথা বলেছি তাদের অনেকের তেমন অভিযোগ নেই।

দুই একজনের খাবারের ভিন্নতার নিয়ে অভিযোগ রয়েছে। সেটা সমাধানের জন্য হল প্রাধ্যাক্ষ, শিক্ষার্থী ও কর্মচারীদের সাথে কথা বলে সমাধান করবে।

এছাড়া কর্মচারীদের খাবারের ঢাকনা ও উচ্ছিষ্ট ফেলার জন্য আলদা বাটি ব্যবহারের নির্দেশ দেন।

এছাড়া হলের ডাইনিং পরিদর্শনের সময় প্রক্টর অধ্যাপক আসাবুল হক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধাক্ষ রওশন জাহিদ ও হোসেন শহীদ সোহরাওয়ার্দী হলে প্রাধাক্ষ জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন