fbpx

স্বাধীনতা বিরোধীদের নৈরাজ্যের প্রতিবাদে মুজিবনগরে প্রতিবাদ সভা

                                           
প্রকাশ : মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১

নিউজ ডেস্কঃ সারা দেশে স্বাধীনতা বিরোধীদের নৈরাজ্যের প্রতিবাদে প্রতিবাদ সভা ও মতবিনিময় করেছে মুজিবনগর উপজেলা আওয়ামীলীগ।

মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার সময় কেদারগন্জ বাজারে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে এ প্রতিবাদ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ ও মতবিনিময় সভার সভাপতি মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জিয়াউদ্দীন বিশ্বাস বলেন, স্বাধীনতা বাঙালির শ্রেষ্ঠ অর্জন। তবে এ স্বাধীনতা একদিনে অর্জিত হয়নি।

মহান ভাষা আন্দোলন থেকে স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ অর্জনের এই দীর্ঘ বন্ধুর পথ পাড়ি দিয়ে এসেছে আমাদের স্বাধীনতা। বুকের তাজা রক্তের ঢেলে দিয়ে যে স্বাধীনতা এসেছে সেই স্বাধীনতাকে নস্যাৎ করার জন্য কিছু স্বাধীনতা বিরোধী ধর্ম ব্যবস্যায়ী সারা দেশে অরাজকতা সৃষ্টি করার পায়তারা শুরু করেছে তাদের সেইসমস্ত ষড়যন্ত্র প্রতিহিত করার জন্য নেতাকর্মিদের সজাগ থেকে প্রতিবাদ করার জন্য আহবান জানানো হয়।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐতিহাসিক মুজিবনগর আওয়ামীলীগ যেকোন স্বাধীনতা বিরোধীদের অপচেষ্টা প্রতিহিত করার জন্য নেতাকর্মীদের সাথে নিয়ে প্রস্তুত থাকবে। প্রতিবাদ সভায় উপস্হিত থেকে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা আইনজীবি সমিতির সভাপতি এ্যাড: মিয়াজান আলী, মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মোল্লা, মহাজনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ বল্টু,মোনাখালি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জামাত আলী,বাগোয়ান ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক কুতুবউদ্দীন মল্লিক,মুজিবনগর উপজেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি বেলাল হাসান বিপ্লব, সাধারণ সম্পাদক আরিফ হোসেন,বাগোয়ান ইউনিয়ন যুবলীগের সভাপতি আজিজুর রহমান মুংলা সাধারণ সম্পাদক বাবুল মল্লিক, বাগোয়ান ইউপি ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম ঝুটিকা,সম্পাদক মনিরুল ইসলাম , ৬ নং ওয়ার্ড সভাপতি সুজিত মল্লিক, ইউপি সদস্য সোহরাব হোসেন,কাজী কোমরউদ্দীন সেলিম,দিলিপ মল্লিক,শংকর বিশ্বাস সহ আওয়ামীলীগের বিভিন্ন অংগসংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন