fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

স্পিনিং কন্ডিশনে খুশি মুজিব উর রহমান

                                           
স্পোর্টস ডেস্ক
প্রকাশ : বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারি, ২০২২

বাংলাদেশের কন্ডিশন এমনিতেই আফগানিস্তানের ক্রিকেটারদের চেনা। এবার সেখানে দুই দলের সিরিজের ঠিক আগে বিপিএল খেলা ও সিলেটে ক্যাম্প করার সুযোগ। সব মিলিয়ে আফগানরা দারুণ স্বস্তি নিয়েই বাংলাদেশের বিপক্ষে সিরিজে মাঠে নামবে বলে মনে করেন আফগানিস্তানের স্পিন বোলার মুজিব উর রহমান।

বিপিএলে অষ্টম আসরে ফরচুন বরিশালের হয়ে খেলছেন মুজিব উর রহমান। এখন পর্যন্ত তিন ম্যাচে পাঁচ উইকেট শিকার করেছেন তিনি। দলের জয়ে রেখেছেন অবদান। এরপরেই তার এই সন্তুষ্টি প্রকাশ বাংলাদেশের জন্য হুমকি হয়ে দাঁড়াতে পারে তাতে কোনো সন্দেহ নেই।

ফরচুন বরিশালের অনুশীলন শেষে বৃহস্পতিবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে মুজিব বললেন, কন্ডিশন ও উইকেটের কারণে তারা আত্মবিশ্বাস নিয়ে মাঠে নামবেন বাংলাদেশের বিপক্ষে।

“আগেও আমরা বাংলাদেশে এসেছি, অনেক সিরিজ খেলেছি। এবার আসতে পেরে খুশি। বিপিএল শেষে বাংলাদেশের বিপক্ষে সিরিজ আছে আমাদের। এখানকার স্পিনিং কন্ডিশনে আমরা খুশি। এশিয়ার অন্যান্য উইকেট তো বটেই, ঢাকা-চট্টগ্রাম-সিলেটের উইকেট আমাদের জন্য ভালো।”

মুজিব বলেন, ‘বাংলাদেশ ও আফগানিস্তানের মতো দলগুলির ওয়ানডেতে পয়েন্ট দরকার। সব দলই জিততে চায় ও পয়েন্ট পেতে চায়। তিনটি ওয়ানডে এখানে।’

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন