fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

স্টেট ইউনিভার্সিটি সাংবাদিক সমিতির নতুন কমিটি গঠন

                                           
প্রকাশ : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

স্টেট ইউনিভার্সিটি প্রতিনিধিঃ
স্টেট ইউনিভার্সিটি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (সুজা) নতুন কমিটি গঠন করা হয়েছে।

অনলাইন নিউজ পোর্টাল আন্দোলন ৭১ নিউজের স্টাফ রিপোর্টার আহসান হাবীবকে সভাপতি ও বাংলাদেশ পোস্টের সাব এডিটর ইয়াসমিন আক্তারকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্যের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃস্পতিবার (২৯ এপ্রিল) ভার্চুয়াল মিটিংয়ের মাধ্যমে এক বছর মেয়াদী এই কমিটি ঘোষণা করেন জার্নালিজম, কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান শামসুল ইসলাম।
কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি গাজী কাইয়ুম (বিবিসি প্রতিদিন ডট কম), সাংগঠনিক সম্পাদক কাব্য সাহা (দৈনিক আলোকিত ভোর), অর্থ সম্পাদক তামান্না কাউসার (স্পট লাইট ম্যাগাজিন), দপ্তর সম্পাদক সামিয়া বিন্দু (দৈনিক বাংলা ৭১), প্রচার ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সুপন সিকদার ( রাইজিং বিডি), কার্যকরি সদস্য সাদনান সাকিব (উত্তরাধিকার ৭১ নিউজ), সুমাইয়া লতিফ (জেসিএমএস টিভি), আমিনা রহমান সুপ্তি (জেসিএমএস টিভি), সামিরা আহমেদ (বিজয় পত্রিকা), মিম আক্তার (জেসিএমএস টিভি) এবং রিফাত ঋতু (বিজয় পত্রিকা)।

জার্নালিজম, কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ (জেসিএমএস) বিভাগের বিভাগীয় প্রধান শামসুল ইসলাম তার বক্তব্যে বলেন, ‘তোমরা হলে সমাজের দর্পণ, জাতির বিবেক। সততা, ন্যায় ও নিষ্ঠার সাথে কাজ করে যাবে, সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে কখনও পিছুপা হবে না।

এ ছাড়াও তিনি, স্টেট ইউনিভার্সিটি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (সুজা) মধ্যকার পারস্পারিক সহযোগিতা বৃদ্ধিকরণ এবং সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় রেখে সামনে এগিয়ে যাবার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

স্টেট ইউনিভার্সিটি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (সুজা)’র নতুন কমিটিকে বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক ড. আনোয়ারুল কবীর শুভেচ্ছা জানান।

বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের সহযোগীতার আশ্বাসও দিয়েছেন তিনি।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, স্টেট ইউনিভার্সিটি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (সুজা)’র সাবেক সাধারণ সম্পাদক গোলাম ওয়াদুদ, মরিয়ম রশিদ চৌধুরীসহ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন