fbpx
সংবাদ শিরোনাম
যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন যশোর মণিরামপুরে পুলিশের উপর সন্ত্রাসী হামলা সাংবাদিক মোস্তফা খানের জন্মদিন আজ বইমেলায় মীরাক্কেল খ্যাত রাশেদের রম্য বই ‘ফিলিং চিলিং’ নোয়াখালীতে প্রসূতিসহ নবজাতকের মৃত্যুর ঘটনায় সাংবাদিকের মামলা, তদন্তে পিবিআই ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন। বই পড়ে জ্ঞান অর্জনের মাধ্যমে দেশ ও সমাজে অবদান রাখা সম্ভব : সিমিন হোসেন পেসার মোস্তাফিজ চট্টগ্রামে গুরুতর আহত, আইসিইউ’তে ভর্তি
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ছোট্ট স্বপ্নের ঈদসামগ্রী বিতরণ

                                           
এস আহমেদ ফাহিম
প্রকাশ : মঙ্গলবার, ১১ মে, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন ছোট্ট স্বপ্নের উদ্যোগে সুবিধাবঞ্চিত অর্ধশতাধিক শিশুর মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১১মে) রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার অন্তর্গত কৃষ্ণপুর গ্রামের সুবিধা বঞ্চিত অর্ধশতাধিক শিশুর মাঝে নতুন পোশাক বিতরণ করা হয়।

এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন ছোট্ট স্বপ্নের সাধারণ সম্পাদক এস এম মেহেদী হাসান, কার্যকরী সদস্য সাদিয়া জান্নাত মিম, সানজিদা সরকার। এছাড়াও স্থানীয় অনেকেই এতে উপস্থিত ছিলেন।

ছোট্ট স্বপ্নের সাধারণ সম্পাদক এস এম মেহেদী হাসান বলেন,”বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন ছোট্ট স্বপ্ন এবছর ঈদ-উল-ফিতরকে উপলক্ষ করে তৃণমূল ও প্রান্তিক মানুষের মাঝে প্রত্যন্ত গ্রামে বিভিন্ন ঈদ উপহার সামগ্রী পৌঁছে দেয়ার উদ্যোগ গ্রহণ করেছে।এই কর্মসূচির অংশ হিসেবে আজ( ১১মে) পুঠিয়া উপজেলার অন্তর্গত কৃষ্ণপুর গ্রামের সুবিধা বঞ্চিত অর্ধশতাধিক শিশুর মাঝে নতুন পোশাক বিতরণ করা হয়।এর মধ্য দিয়ে ছোট্ট স্বপ্নের এবারের মত ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রমের সমাপ্তি হয়েছে।”

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন