fbpx
সংবাদ শিরোনাম
নরসিংদী রায়পুরার মির্জাপুর ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত বাংলাদেশ পুলিশ দেশের প্রয়োজনে সর্বোচ্চ নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের প্রমাণ দিতে পেরেছে : মন্ত্রিপরিষদ সচিব বঙ্গবন্ধুকে নিয়ে জবি বাংলা বিভাগ ছাত্রলীগের আন্তর্জাতিক সেমিনার রাবির ভোলা জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে জুলিয়া-মমিন নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নেতৃত্বে তুষার-শফিক চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা গাংনীতে অবৈধভাবে বাড়ির প্রবেশ পথ বন্ধ ও হুমকির ঘটনায় থানায় অভিযোগ চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা শিক্ষাখাতে ট্রাব স্মার্ট অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুর রহমান বনজ সম্পদের টেকসই ব্যবহার নিশ্চিতে ২য় জাতীয় বন জরিপ করা হচ্ছে -পরিবেশ ও বনমন্ত্রী সাবের চৌধুরী
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

সিয়াম-পূজার দেখা মিলবে আজ!

                                           
বিনোদন ডেস্ক
প্রকাশ : শনিবার, ৩ এপ্রিল, ২০২১

আসন্ন ঈদে আসছে বহুল প্রতিক্ষিত পুলিশি অ্যাকশন থ্রিলার সিনেমা ’শান’। মুক্তি উপলক্ষে প্রচার-প্রচারণার অংশ হিসেবে শনিবার ( ৩ এপ্রিল) ছবিটির টিজার প্রকাশিত হচ্ছে। প্রযোজনা সংস্থা ফিলম্যান এর নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে টিজারটি। পাশাপাশি ছবিটির পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলেও দেখা যাবে।

এম রাহিম পরিচালিত ‘শান’ চলচ্চিত্রের গল্প লিখেছেন ছবির প্রযোজক আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। ছবিটিতে সিয়ামের নায়িকা পূজা চেরি। এছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুনা বিশ্বাস প্রমুখ।

ছবিটির নামের নামের ব্যাখ্যা জানিয়ে পরিচালক বলেন, এই ‘শান’ মানে হলো ‘ধার’। ছুরি-কাঁচিতে ‘শান দেওয়া’ শব্দের সঙ্গে পরিচিত অনেকেই। সেই ‘ধার’ অর্থেই ছবির নাম হিসেবে ব্যবহার করা হয়েছে ‘শান’। বোঝাই যাচ্ছে ছবিটিও হবে ধারালো টাইপের। শুধুই যে ধারালো টাইপের ছবি তা কিন্তু নয়। থাকছে রোমান্সও।

২০২০ সালের মার্চ মাসে শুরু হয়েছিলো ছবিটির শুটিং। কিন্তু একটি গান বাকী থাকতেই করোনার কারণে স্থগিত হয়ে যায় শুটিং। অবশেষ বছর খানেক পর আবার করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় গানটির শুটিং শুরু হয় সেন্টমার্টিনে।

গানটির দৃশ্য ধারণের মধ্য দিয়ে শেষ হয় ছবিটির শুটিং। এখন সেন্সরে জমা দেওয়ার জন্য প্রস্তুত করা হচ্ছে ছবিটি। আসছে ঈদে সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে ‘শান’।

মামুন অর রশিদ বিজন / দৈনিক দেশান্তর

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন