fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

সিপিবিএসের উদ্যোগে রাস্তা মেরামত

                                           
এস আহমেদ ফাহিম
প্রকাশ : শনিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২১

স্টাফ রিপোর্টারঃ

নরসিংদীর সরাবাদ ঘুধা রাঘাটের দীর্ঘপথ কাদামাটি ও পানি থাকায় চলাচলে ভোগান্তিতে পড়তে হয়। সেই দূর্ভোগ লাগবের লক্ষে ৫০০ টি বালি ভর্তি বস্তা দিয়ে রাস্তা মেরামত করেছে সামাজিক সংগঠন “চলো পাল্টাই বন্ধু সংগঠন

(সিপিবিএস) এর তরুণরা।

দুইদিন ব্যাপী এই মেরামত কার্যক্রম শুরু হয় শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) ও শনিবার (২০ ফেব্রুয়ারি) সমাপ্ত হবে বলে জানিয়েছে সংগঠনটির নেতৃবৃন্দ।এই মেরামত কার্যক্রমে যুক্ত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মো: সুমন সরকার,অর্থ সম্পাদক মো হিরন মিয়াসহ অন্যান্য সদস্যবৃন্দ।

নেতৃবৃন্দ বলেন,চলো পাল্টাই বন্ধু সংগঠন (সিপিবিএস) চার বছরের বেশি সময় ধরে নরসিংদী জেলার বেলাব উপজেলাস্থ সল্লাবাদ ইউনিয়নের মানুষের সুবিধা-অসুবিধা ও সামাজিক সংকট মোকাবেলায় কাজ করছে।এরই ধারাবাহিতায় রাস্তা মেরামত করেছে সংগঠনটি।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মো: জামান মিয়া বলেন,”আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী অস্থায়ী একটা সমাধান করে দিয়েছি।আমরা আশাবাদী এলাকার মানুষ এবং স্থানীয় প্রতিনিধিরা এগিয়ে আসলে একটা স্থায়ী বা দীর্ঘ মেয়াদী সমাধান হবে। এই কর্মসূচী সফলভাবে সম্পন্ন করায় সিপিবিএস এর সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞ।”

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন