fbpx
সংবাদ শিরোনাম
লাইলাতুল বারাআত তথা মুক্তি বা পরিত্রাণের রজনী। মুজিবনগরে বিদেশী পিস্তল সহ ৫ যুবক আটক। শারীরিক প্রতিবন্ধী শিশুকে হুইলচেয়ার উপহার কৃষকের মৃত্যুর ঘটনা নিয়ে ধ্রুমজাল তৈরি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ৯১.৭৫ শতাংশ ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু রাবির হোসন শহীদ সোহরাওয়ার্দী স্মারক আন্তঃক্লাব বিতর্ক উৎসব-২০২৪ ভাষা শহীদদের প্রতি রাবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধাঞ্জলি। যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন যশোর মণিরামপুরে পুলিশের উপর সন্ত্রাসী হামলা
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

সারাদেশে মানবতার আলো ছড়াচ্ছেন হ্রদয় হাসান ইনভিসিবল স্মাইল এর মাধ্যমে।  

                                           
আল আমিন
প্রকাশ : বুধবার, ২০ অক্টোবর, ২০২১

নিজস্ব প্রতিনিধিঃ ইনভিসিবল স্মাইল এর প্রতিষ্ঠাতা হ্রদয় হাসান মানবতার সেবায় নিয়োজিত ।

করোনাকালীন সময়ে ৪৮০০ জন মানুষের মাঝে খাবার বিতরণ ,৩০০ জন মানুষের মাঝে ত্রাণ সামগ্রী (চাল,ডাল,তেল ইত্যাদি) বিতরণ ।

সারাদেশে ৪০ জেলায় ১০০,০০০(এক লক্ষ) পিস গাছের চারা বিতরণ বিনামূল্যে বিতরণ ও রোপন করে ইনভিসিবল স্মাইল। ইতোমধ্যে গোটা দেশে সুনাম কুড়িয়েছে।

সব কিছুর নেতৃত্ব দিচ্ছেন ইনভিসিবল স্মাইল এর প্রতিষ্ঠাতা হ্রদয় হাসান ।

ইনভিসিবল স্মাইল এর সকল নেতা কর্মীরা নিরলস শ্রম মেধা ও প্রচেষ্টায় সব ইভেন্ট সফল হচ্ছে।

বিনামূল্যে সারাদেশে প্রায় ৫,০০০ হাজার ব্যাক্তির বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা।

০৭ দিন ব্যাপি সাঁতার প্রশিক্ষণ, শিল্প, সাহিত্য সংস্কৃতি ক্রিড়া চর্চায় পৃষ্ঠ পোষকতা করে আসছে ইনভিসিবল স্মাইল৷

মানুষের সেবা, পরিবেশ প্রতিবেশ সংরক্ষণ, শিক্ষার প্রসার, দারিদ্র বিমোচন সহ নানা কর্মকান্ডে সারাদেশে গুরুত্বপূর্ণ অবদান রাখছে হ্রদয় হাসান নেতৃত্বাধীন ইনভিসিবল স্মাইল।

সারাদেশে হতদরিদ্র, মানুষের কল্যাণে নিবেদিত প্রাণ হ্রদয় হাসান।

বৃদ্ধাশ্রমে খাদ্য সহায়তা, ঈদে ৪৮০ জন অসহায় হতদরিদ্র মাঝে ঈদের নতুন জামা বিতরণ ।

এছাড়া গরিব মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়তা ( ভর্তি, ফর্মফিলাপ বাবদ) দিয়ে হাজারো মানুষের ভালোবাসার প্রতিষ্ঠানে প্ররিণত হয়েছে ইন ভিসিবল স্মাইল।

ইনভিসিবল স্মাইল পঞ্চগড় একটি একটি পাঠাগার প্রতিষ্ঠা করতে চায়, বই পড়ার আন্দোলন ছড়িয়ে দিতে ও উন্নত সমাজ বিনিমার্নে পাঠাগার প্রতিষ্ঠার বিকল্প নেই।

বিনামূল্যে চিকিৎসা সেবা এবং ওষুধ সামগ্রী বিতরণ করে হাজারো মানুষের ভালোবাসা পেয়েছে ইনভিসিবল স্মাইল

হ্রদয় হাসান এর নেতৃত্বে দারিদ্র্য বিমোচন, পরিবেশ ও প্রতিবেশ সংরক্ষণ, যুবকদের কর্মসংস্থান, অসহায় মানুষের সেবা, বিভিন্ন দূর্যোগে সহায়তার মাধ্যমে উন্নত, সমৃদ্ধ, নিরাপদ, মানবিক, বাংলাদেশ গড়তে সারা দেশে কাজ করছে ইনভিসিবল স্মাইল ।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন