fbpx
সংবাদ শিরোনাম
নরসিংদী রায়পুরার মির্জাপুর ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত বাংলাদেশ পুলিশ দেশের প্রয়োজনে সর্বোচ্চ নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের প্রমাণ দিতে পেরেছে : মন্ত্রিপরিষদ সচিব বঙ্গবন্ধুকে নিয়ে জবি বাংলা বিভাগ ছাত্রলীগের আন্তর্জাতিক সেমিনার রাবির ভোলা জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে জুলিয়া-মমিন নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নেতৃত্বে তুষার-শফিক চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা গাংনীতে অবৈধভাবে বাড়ির প্রবেশ পথ বন্ধ ও হুমকির ঘটনায় থানায় অভিযোগ চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা শিক্ষাখাতে ট্রাব স্মার্ট অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুর রহমান বনজ সম্পদের টেকসই ব্যবহার নিশ্চিতে ২য় জাতীয় বন জরিপ করা হচ্ছে -পরিবেশ ও বনমন্ত্রী সাবের চৌধুরী
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

সাফল্যের উচ্চ শিখরে দিলুরোড মাদরাসা

                                           
এইচ এম জহিরুল ইসলাম মারুফ
প্রকাশ : বুধবার, ১২ মে, ২০২১

স্টাফ রিপোর্টারঃ

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের অধীনে অনুষ্ঠিত ৪৪তম কেন্দ্রীয় পরীক্ষায় ঢাকার প্রাণকেন্দ্র রমনা থানার জামিয়া ইসলামিয়া দারুল উলুম দিলুরোড মাদরাসা ঈর্ষণীয় ফলাফলের মাধ্যমে সফলতা অর্জন করেছে।

এবছর ১৪৪২ হিজরী মোতাবেক ২০২১ ইংরেজী শিক্ষাবর্ষে কেন্দ্রীয় পরীক্ষায় ১৭১ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেছে।

১৭১ জন ছাত্রের মধ্যে মুমতায (স্টারমার্ক) লাভ করেছে ৭৬ জন। মেধা তালিকায় স্থান পেয়েছে ২৬ জন। জায়্যিদ জিদ্দান (১ম বিভাগ) থেকে উত্তীর্ণ হয়েছে ৪৭ জন। আর জায়্যিদ (২য় বিভাগ) থেকে উত্তীর্ণ হয়েছে ১৯ জন।মাদরাসার তালিমাত বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

জামিয়া ইসলামিয়া দারুল উলুম দিলুরোড প্রতিষ্ঠাতা মুহতামীম,শাইখুল হাদীস আল্লামা মুফতী সালাহ উদ্দীন পরীক্ষায় অংশগ্রহণকারী সকল ছাত্রকে মোবারকবাদ ও ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। এবং ওস্তাদদেরকেও ধন্যবাদ জানিয়েছেন।

ফলাফলের বিস্তারিত: ফযীলত মারহালায় মোট পরীক্ষার্থী ছিলো ৩৩ জন। এর মাঝে মুমতায হয়েছে ১৫ জন।

২ জন ২১তম ও ৪২ তম মেধাস্থান লাভ করেছে।

*সানাবিয়া উলইয়া মারহালায় মোট পরীক্ষার্থী ৫৮ জন। এর মাঝে মুমতায ১৭ জন।

মেধাস্থান লাভ করেছে ৩জন।

*মুতাওয়াসসিতাহ মারহালায় মোট পরীক্ষার্থী ৩৯ জন। এর মাঝে মুমতায ৩০ জন।

মেধা তালিকায় স্থান লাভ করেছে ১৫জন।

*ইবতিদাইয়্যাহ মারহালায় মোট পরীক্ষার্থী ৪১ জন। এর মাঝে মুমতায ১৪জন।

মেধা তালিকায় স্থান লাভ করেছে ৬ জন।

সংগ্রহে-এইচ এম জহিরুল ইসলাম মারুফ।

শিক্ষার্থী-অত্র মাদরাসা

(ফযিলত”ডিগ্রী” মারহালা)

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন