fbpx
সংবাদ শিরোনাম
রাবিতে আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতার চ্যাম্পিয়ন সৈয়দ আমির আলী হল লাইলাতুল বারাআত তথা মুক্তি বা পরিত্রাণের রজনী। মুজিবনগরে বিদেশী পিস্তল সহ ৫ যুবক আটক। শারীরিক প্রতিবন্ধী শিশুকে হুইলচেয়ার উপহার কৃষকের মৃত্যুর ঘটনা নিয়ে ধ্রুমজাল তৈরি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ৯১.৭৫ শতাংশ ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু রাবির হোসন শহীদ সোহরাওয়ার্দী স্মারক আন্তঃক্লাব বিতর্ক উৎসব-২০২৪ ভাষা শহীদদের প্রতি রাবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধাঞ্জলি। যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

সাপাহারে সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় মহিলা ভাইস চেয়ারম্যানের নামে থানায় জিডি

                                           
মোসফিকা আক্তার
প্রকাশ : বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকারের নামে সাপাহার থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। এ ঘটনায় ২৬ জানুয়ারি বুধবার সাপাহার থানায় গিয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন দৈনিক সরেজমিন বার্তা সাপাহার উপজেলা ও ঠাকুরগাঁও নিউজ পেপার২৪ ডট কম’র নওগাঁ জেলা প্রতিনিধি জুয়েল রহমান। যার ডাইরি নাম্বার ১০১৪।

জুয়েল রহমান জানান, গত ২৫ জানুয়ারি সাপাহার উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকারের ছেলে মেহেদী হাসান সরকার (৩২) কে টাকা আত্মসাতের অভিযোগের একটি মামলায় আদালতে আত্মসমর্পণ করতে গেলে বিজ্ঞ আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেয়।

বিষয়টি জানাজানি হলে স্থানীয় সাংবাদিক হিসেবে আমি আমার ব্যক্তিগত ফেসবুক আইডিতে তাকে আটকের বিষয়ে একটি স্ট্যাটাস দেই। এঘটনাটি মেনে নিতে না পেরে ওই দিন রাত সাড়ে ৮টার দিকে সাপাহার উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার ও তার দলবল নিয়ে জিরো পয়েন্ট মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে আমার উপর অতর্কিত হামলা চালায় এবং অকথ্য ভাষায় গালিগালাজ সহ জুতাপেটার ঘটনা ঘটায়। যাতে করে একজন সাংবাদিক হিসেবে আমার জন্য এটি অনাকাঙ্ক্ষিত এবং মানহানিকর ঘটনা। আমি এঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের শাস্তির দাবী জানাচ্ছি।

মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকারের এহেন ন্যাক্কারজনক ঘটনাকে ধিক্কার জানিয়ে ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান সাপাহার উপজেলার সাংবাদিক মহল।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন