fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

সাপাহারে সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় মহিলা ভাইস চেয়ারম্যানের নামে থানায় জিডি

                                           
মোসফিকা আক্তার
প্রকাশ : বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকারের নামে সাপাহার থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। এ ঘটনায় ২৬ জানুয়ারি বুধবার সাপাহার থানায় গিয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন দৈনিক সরেজমিন বার্তা সাপাহার উপজেলা ও ঠাকুরগাঁও নিউজ পেপার২৪ ডট কম’র নওগাঁ জেলা প্রতিনিধি জুয়েল রহমান। যার ডাইরি নাম্বার ১০১৪।

জুয়েল রহমান জানান, গত ২৫ জানুয়ারি সাপাহার উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকারের ছেলে মেহেদী হাসান সরকার (৩২) কে টাকা আত্মসাতের অভিযোগের একটি মামলায় আদালতে আত্মসমর্পণ করতে গেলে বিজ্ঞ আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেয়।

বিষয়টি জানাজানি হলে স্থানীয় সাংবাদিক হিসেবে আমি আমার ব্যক্তিগত ফেসবুক আইডিতে তাকে আটকের বিষয়ে একটি স্ট্যাটাস দেই। এঘটনাটি মেনে নিতে না পেরে ওই দিন রাত সাড়ে ৮টার দিকে সাপাহার উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার ও তার দলবল নিয়ে জিরো পয়েন্ট মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে আমার উপর অতর্কিত হামলা চালায় এবং অকথ্য ভাষায় গালিগালাজ সহ জুতাপেটার ঘটনা ঘটায়। যাতে করে একজন সাংবাদিক হিসেবে আমার জন্য এটি অনাকাঙ্ক্ষিত এবং মানহানিকর ঘটনা। আমি এঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের শাস্তির দাবী জানাচ্ছি।

মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকারের এহেন ন্যাক্কারজনক ঘটনাকে ধিক্কার জানিয়ে ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান সাপাহার উপজেলার সাংবাদিক মহল।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন