fbpx
সংবাদ শিরোনাম
লাইলাতুল বারাআত তথা মুক্তি বা পরিত্রাণের রজনী। মুজিবনগরে বিদেশী পিস্তল সহ ৫ যুবক আটক। শারীরিক প্রতিবন্ধী শিশুকে হুইলচেয়ার উপহার কৃষকের মৃত্যুর ঘটনা নিয়ে ধ্রুমজাল তৈরি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ৯১.৭৫ শতাংশ ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু রাবির হোসন শহীদ সোহরাওয়ার্দী স্মারক আন্তঃক্লাব বিতর্ক উৎসব-২০২৪ ভাষা শহীদদের প্রতি রাবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধাঞ্জলি। যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন যশোর মণিরামপুরে পুলিশের উপর সন্ত্রাসী হামলা
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

সাপাহারে বাড়ি বাড়ি গিয়ে ইউএনও’র শীতবস্ত্র বিতরণ

                                           
মোসফিকা আক্তার
প্রকাশ : মঙ্গলবার, ১ ফেব্রুয়ারি, ২০২২

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন গভীররাতে অসহায় শীর্তাত ক্ষুদ্র-নৃগোষ্ঠীর জনগনের বাড়ি বাড়ি গিয়ে শীত নিবারনের জন্য শীর্তাত অসহায় মানুষদের হাতে কম্বল বিতরণ করেন।

পহেলা ফেব্রুয়ারি মঙ্গলবার দিবাগত রাত্রিকালীন সময়ে উপজেলা সদরের জামান নগর তুড়িপাড়া ও আমডাঙ্গায় শীতার্ত দরিদ্র অসহায় ও দুঃস্থ ক্ষুদ্র-নৃগোষ্ঠীর জনগনের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময় সরকারি বরাদ্দকৃত শীতবস্ত্র হিসেবে প্রাপ্ত কম্বল হতে ক্ষুদ্র-নৃগোষ্ঠীর জনগনের মাঝে প্রায় শতাধিক কম্বল বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন। এসময় উপস্থিত ছিলেন জনসাস্থ্য উপ-প্রকৌশলী সন্তোষ কুমার।

একমাত্র,মানবিকতার টানে, গভীররাতে অসহায় শীর্তাতদের বাড়ি বাড়ি গিয়ে শীর্তাতদের হাতে শীত নিবারনের জন্য কম্বল তুলে দিচ্ছেন যাহা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান ও উপহার হিসেবে মানবতার এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপনকারী সাপাহার উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন