fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

সাপাহারে বাড়ি বাড়ি গিয়ে ইউএনও’র শীতবস্ত্র বিতরণ

                                           
মোসফিকা আক্তার
প্রকাশ : মঙ্গলবার, ১ ফেব্রুয়ারি, ২০২২

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন গভীররাতে অসহায় শীর্তাত ক্ষুদ্র-নৃগোষ্ঠীর জনগনের বাড়ি বাড়ি গিয়ে শীত নিবারনের জন্য শীর্তাত অসহায় মানুষদের হাতে কম্বল বিতরণ করেন।

পহেলা ফেব্রুয়ারি মঙ্গলবার দিবাগত রাত্রিকালীন সময়ে উপজেলা সদরের জামান নগর তুড়িপাড়া ও আমডাঙ্গায় শীতার্ত দরিদ্র অসহায় ও দুঃস্থ ক্ষুদ্র-নৃগোষ্ঠীর জনগনের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময় সরকারি বরাদ্দকৃত শীতবস্ত্র হিসেবে প্রাপ্ত কম্বল হতে ক্ষুদ্র-নৃগোষ্ঠীর জনগনের মাঝে প্রায় শতাধিক কম্বল বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন। এসময় উপস্থিত ছিলেন জনসাস্থ্য উপ-প্রকৌশলী সন্তোষ কুমার।

একমাত্র,মানবিকতার টানে, গভীররাতে অসহায় শীর্তাতদের বাড়ি বাড়ি গিয়ে শীর্তাতদের হাতে শীত নিবারনের জন্য কম্বল তুলে দিচ্ছেন যাহা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান ও উপহার হিসেবে মানবতার এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপনকারী সাপাহার উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন