fbpx
সংবাদ শিরোনাম
নরসিংদী রায়পুরার মির্জাপুর ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত বাংলাদেশ পুলিশ দেশের প্রয়োজনে সর্বোচ্চ নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের প্রমাণ দিতে পেরেছে : মন্ত্রিপরিষদ সচিব বঙ্গবন্ধুকে নিয়ে জবি বাংলা বিভাগ ছাত্রলীগের আন্তর্জাতিক সেমিনার রাবির ভোলা জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে জুলিয়া-মমিন নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নেতৃত্বে তুষার-শফিক চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা গাংনীতে অবৈধভাবে বাড়ির প্রবেশ পথ বন্ধ ও হুমকির ঘটনায় থানায় অভিযোগ চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা শিক্ষাখাতে ট্রাব স্মার্ট অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুর রহমান বনজ সম্পদের টেকসই ব্যবহার নিশ্চিতে ২য় জাতীয় বন জরিপ করা হচ্ছে -পরিবেশ ও বনমন্ত্রী সাবের চৌধুরী
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

সাপাহারে করোনা ভ্যাকসিন প্রদানের শুভ উদ্বোধন

                                           
মোসফিকা আক্তার
প্রকাশ : রবিবার, ৭ ফেব্রুয়ারি, ২০২১

সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ

আজ ৭ ফেব্রুয়ারী। বাংলাদেশের মাটিতে এক নতুন ইতিহাস। অবশেষে নিন্দুকদের নিন্দার তোয়াক্কা না করে সারা দেশের ন্যায় নওগাঁর সাপাহারে আনুষ্ঠানিক ভাবে করোনা ভ্যাকসিন নেওয়ার শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার বেলা ১১ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে ও উপজেলা প্রসাশনের সহযোগীতায় স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গনে করোনা ভ্যাকসিন নেওয়ার শুভ উদ্বোধন করা হয়। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহাজান হোসেন মন্ডল প্রথম ভ্যাকসিন নিয়ে এ যাত্রার শুভ উদ্বোধন করেন। পরবর্তী সময়ে ভ্যাকসিন গ্রহন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কল্যাণ চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ রুহুল আমিন, সহকারী কমিশনার সোহরাব হোসেন, থানার অফিসার ইনচার্জ তারেকুর রহমান সরকার, বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন , আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ মোর্শেদ মঞ্জুর কবির।

এসময় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী মোল্লা, হাসপাতালের কর্মকর্তা কর্মচারী সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

ভ্যাকসিন গ্রহনের পর সকলেই জয়বাংলা ধ্বনি দিয়ে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং সর্বস্থরের জনগনকে ভ্যাকসিন নেওয়ার আহ্বান জানান।

প্রাথমিক অবস্থায় এ উপজেলায় ৫২৩ ভায়াল করোনা ভ্যাকসিন এসেছে এবং ৫ হাজার ২ শত ২৩ জনকে এ ভ্যাকসিন প্রদান করা যাবে বলে জানান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুহুল আমিন।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন