fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

সাপাহারে করোনা ভ্যাকসিন প্রদানের শুভ উদ্বোধন

                                           
মোসফিকা আক্তার
প্রকাশ : রবিবার, ৭ ফেব্রুয়ারি, ২০২১

সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ

আজ ৭ ফেব্রুয়ারী। বাংলাদেশের মাটিতে এক নতুন ইতিহাস। অবশেষে নিন্দুকদের নিন্দার তোয়াক্কা না করে সারা দেশের ন্যায় নওগাঁর সাপাহারে আনুষ্ঠানিক ভাবে করোনা ভ্যাকসিন নেওয়ার শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার বেলা ১১ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে ও উপজেলা প্রসাশনের সহযোগীতায় স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গনে করোনা ভ্যাকসিন নেওয়ার শুভ উদ্বোধন করা হয়। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহাজান হোসেন মন্ডল প্রথম ভ্যাকসিন নিয়ে এ যাত্রার শুভ উদ্বোধন করেন। পরবর্তী সময়ে ভ্যাকসিন গ্রহন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কল্যাণ চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ রুহুল আমিন, সহকারী কমিশনার সোহরাব হোসেন, থানার অফিসার ইনচার্জ তারেকুর রহমান সরকার, বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন , আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ মোর্শেদ মঞ্জুর কবির।

এসময় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী মোল্লা, হাসপাতালের কর্মকর্তা কর্মচারী সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

ভ্যাকসিন গ্রহনের পর সকলেই জয়বাংলা ধ্বনি দিয়ে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং সর্বস্থরের জনগনকে ভ্যাকসিন নেওয়ার আহ্বান জানান।

প্রাথমিক অবস্থায় এ উপজেলায় ৫২৩ ভায়াল করোনা ভ্যাকসিন এসেছে এবং ৫ হাজার ২ শত ২৩ জনকে এ ভ্যাকসিন প্রদান করা যাবে বলে জানান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুহুল আমিন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন