fbpx
সংবাদ শিরোনাম
রাবিতে আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতার চ্যাম্পিয়ন সৈয়দ আমির আলী হল লাইলাতুল বারাআত তথা মুক্তি বা পরিত্রাণের রজনী। মুজিবনগরে বিদেশী পিস্তল সহ ৫ যুবক আটক। শারীরিক প্রতিবন্ধী শিশুকে হুইলচেয়ার উপহার কৃষকের মৃত্যুর ঘটনা নিয়ে ধ্রুমজাল তৈরি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ৯১.৭৫ শতাংশ ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু রাবির হোসন শহীদ সোহরাওয়ার্দী স্মারক আন্তঃক্লাব বিতর্ক উৎসব-২০২৪ ভাষা শহীদদের প্রতি রাবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধাঞ্জলি। যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

“সাংবাদিক খোকনের স্মৃতি স্বরণে” চ্যানেল প্রত্যয় ভার্চুয়াল শোকসভা অনুষ্ঠিত

                                           
প্রকাশ : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১

নিজস্ব প্রতিবেদক:: কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সভাপতি, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক, নিউস টুয়েন্টি ফোরের জেলা প্রতিনিধি সাংবাদিক নেতা জামিল হাসান খান খোকনের স্মৃতি স্বরণে ভার্চুয়াল শোকসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রাত ১০ ঘটিকায় চ্যানেল প্রত্যয় এর উদ্যোগে তরুন মিডিয়া ও সাংস্কৃতিক ব্যাক্তিত এস.এম সুমনের সঞ্চালনায় উক্ত ভার্চুয়াল শোকসভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন, মাননীয় সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সম্মানিত সদস্য নাদিরা ইয়াসমিন জলি এমপি। প্রধান আলোচকের বক্তব্য রাখেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির প্রাক্তন সভাপতি ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বিখ্যাত চলচ্চিত্র অভিনেতা আহমেদ শরীফ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সভাপতি সাংবাদিক নেতা রাশেদুল ইসলাম বিপ্লব।

প্রধান অতিথির বক্তব্যে নাদিরা ইয়াসমিন জলি এমপি বলেন, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সহ সভাপতি সাংবাদিক খোকন ভাই ছিলেন সাংবাদিক তৈরির কারিগর। তার হাত ধরে অনেকেই সাংবাদিক জাতির মহান এই পেশায় যুক্ত আছেন। তাই আমি মনে করি খোকন ভাই তার সৃষ্টির মধ্যে বেঁচে থাকবেন। তার মৃত্যুতে কুষ্টিয়ার সাংবাদিক অঙ্গনে যে ক্ষতি হয়ে গেলো তা কখনোই পুরুন হবার নয়।

প্রধান আলোচকের বক্তব্যে বিখ্যাত চলচ্চিত্র অভিনেতা আহমেদ শরীফ বলেন, আমার দেশের সন্তান খোকন মানুষের কল্যানে সাংবাদিকতার মাধ্যমে নিজেকে বিলিয়ে দিয়েছেন। মৃত্যুর আগ পর্যন্ত কাজ করে গেছেন মাটি ও মানুষের কল্যানে। ক্রীড়া, সামাজিক ও সাংবাদিক ব্যাক্তিত হিসেবে নিজের কর্মের মাধ্যমে রেখে গেছেন অসংখ্য কর্মকান্ড। খোকন তার কর্মের মধ্য দিয়ে মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন ।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন