fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

সাংবাদিকের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা; হাতকড়া পরিয়ে জেল হাজতে প্রেরণ

                                           
নিউজ ডেস্ক
প্রকাশ : রবিবার, ৬ জুন, ২০২১

মেহেরপুরে চাঁদাবাজির মামলায় অনলাইন পোটাল মেহেরপুর প্রেসের সম্পাদক , দৈনিক গণকন্ঠ ও দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার মেহেরপুর জেলা প্রতিনিধি সাংবাদিক মিজানুর রহমান জনিকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রবিবার (৬ জুন) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শাহীন রেজার আদালতে মিজানুর রহমান জনি হাজির হয়ে জামিনের আবেদন করেন। শুনানি শেষে আদালত তাঁদের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আদালত থেকে জনিকে হাত কড়া পরিয়ে জি আর পুলিশের হেফাজতে ও পরে সেখান থেকে পুলিশ ভ্যানে জেল হাজতে নেওয়া হয়। এসময় সাংবাদিকরা ছবি ও ভিডিও ধারন করতে গেলে বাঁধা দেয় কোর্ট (জিআরও) পুলিশ।

গত ১৬ এপ্রিল মেহেরপুরের ফতেপুরে ভৈরব নদ ও মারাগাং এর মাটি বিক্রি ও মাটিবিক্রির নেতা মিলন মেম্বারের নেতৃত্বে গ্রামবাসীর বাড়িঘর ভাংচুরের নিউজ ও অনলাইন পোর্টাল মেহেরপুর প্রেসের ফেসবুক পেজ থেকে মাটি বিক্রির লাইভ প্রচার করা হয়। এর পর ১৭ ও ১৮ এপ্রিল বিভিন্ন পত্র প্রত্রিকাতে মাটি বিক্রির সংবাদ প্রকাশিত হয়। এতে দিনমজুর তবিরুল ইসলাম টাবু বাদী হয়ে দঃবিঃ ১৪৩/ ৩২৩/ ৩৮৫/ ৫০৬/ ৩৪ ধারায় মেহেরপুর সদর থানায় মামলা দায়ের করেন। মামলা নং ১৯ তাং- মামলার অপর আসামীরা হলেন, মহাসিন, মফিজুর রহমান,ইসরাফিল হোসেন, লালটু, আরিফুল এবং সাইদুর রহমান।

মামলার বাদী তবিরুল ইসলাম টাবু এজাহারে উল্লেখ্য করেছেন আসামীরা এক্সকাভেটর চালক সজীব ও সহকারি আব্দুল কুদ্দুসের নিকট ৩ লক্ষ ৮০ হাজার টাকা চাঁদা দাবি করেন। ওই সময় তারা চাঁদা দিতে অস্বীকার করলে চালক ও সহযোগী কে মারধর করে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন