fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

সাংবাদিকদের সংগঠন এএনসিএ’র প্রধান উপদেষ্টা হলেন অধ্যাপক আহসানুল আলম

                                           
দৈনিক দেশান্তর ডেস্ক
প্রকাশ : রবিবার, ৩১ মার্চ, ২০২৪

টেলিভিশন, পত্রিকায় কর্মরত প্রডিউসারদের সংগঠন ’এসোসিয়েশন অব নিউজ এ্যন্ড কারেন্ট এ্যাফেয়ার্স’ (এএনসিএ) এর প্রধান উপদেষ্টা হয়েছেন ন্যাশনাল ব্যুরো অব ইকোনোমিকস রিসার্চ (এনবিইআর) এর চেয়ারম্যান ও অর্থনীতিবিদ প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ। আজ এএনসিএ’র পক্ষ থেকে লিখিত প্রেস বিজ্ঞপ্তিতে এটি জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত বৃহস্পতিবার (২৮ মার্চ) ঢাকার বাংলামোটরের একটি হোটেলে বার্ষিক আলোচনা সভা ও ইফতার মাহফিলে সংগঠনটি তার নাম ঘোষণা করা হয়।
বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, সাংবাদিকদের এ সংগঠন সমাজে অবহেলিত গরীব, দারিদ্র্য জনগোষ্ঠী, নারীদের অধিকার, মাদক নিয়ন্ত্রণ এবং অর্থনীতির দিক নির্দেশনা মূলক নিয়ে কাজ করবে।

এশিয়ান টিভির প্লানিং এডিটর রফিকুল ইসলাম রলির সঞ্চালনায় অনুষ্ঠানে এসোসিয়েশন অব নিউজ এ্যন্ড কারেন্ট এ্যাফেয়ার্স (এএনসিএ) এর পরবর্তী কার্যক্রম ও পরিকল্পনা নিয়ে আলোচনা করেন বক্তারা। এসময় এটিএন নিউজ, এটিএন বাংলা, আরটিভি, এনটিভিসহ বিভিন্ন মিডিয়ার প্রযোজক এবং সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন