fbpx
সংবাদ শিরোনাম
নরসিংদী রায়পুরার মির্জাপুর ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত বাংলাদেশ পুলিশ দেশের প্রয়োজনে সর্বোচ্চ নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের প্রমাণ দিতে পেরেছে : মন্ত্রিপরিষদ সচিব বঙ্গবন্ধুকে নিয়ে জবি বাংলা বিভাগ ছাত্রলীগের আন্তর্জাতিক সেমিনার রাবির ভোলা জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে জুলিয়া-মমিন নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নেতৃত্বে তুষার-শফিক চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা গাংনীতে অবৈধভাবে বাড়ির প্রবেশ পথ বন্ধ ও হুমকির ঘটনায় থানায় অভিযোগ চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা শিক্ষাখাতে ট্রাব স্মার্ট অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুর রহমান বনজ সম্পদের টেকসই ব্যবহার নিশ্চিতে ২য় জাতীয় বন জরিপ করা হচ্ছে -পরিবেশ ও বনমন্ত্রী সাবের চৌধুরী
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

সহযোগিতা পেলে মেহেরপুরের নাম সারা বাংলাদেশে ছড়িয়ে দিবে তারা

                                           
প্রকাশ : মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১

নিউজ ডেস্কঃ  মার্শাল আর্ট, মেহেরপুরের জন্য কোনো নতুন খেলা নয়। এটি মেহেরপুর এর জন্য অনেক পুরনো খেলা হলেও মার্শাল আর্ট এর খাতায় জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে মেহেরপুরের অর্জন অনেকটা শূন্যের কোঠায় ছিল। কিন্তু এই অর্জন এখন আর শূন্যের কোঠাই নেই৷ এখন এই অর্জনের লিস্ট অনেক দীর্ঘ।

এই মিক্সড মার্শাল আর্ট এর অজর্নের প্রথম অধ্যায় শুরু হয় মোঃ মুনজুর আলম বিশ্বাস এর হাত ধরে। এখনো পর্যন্ত যার অজর্ন তিন বার আন্তর্জাতিক পর্যায়ে স্বর্ন পদক। এর পর একের পর এক পালাক্রমে হুসাইন কবির, মওদুদ আহাম্মেদ, উদয় আহাম্মেদ সকলে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বাংলাদেশের পতাকা উত্তলনে ভুমিকা রাখে।

সম্প্রতি গত ২৭ মার্চ স্বাধিনতা দিবস উপলক্ষে বঙ্গবন্ধু ক্লাব কাপ মিক্সড মার্শাল আর্ট প্রতিযোগিতাই মেহেরপুর জেলার মেহেরপুর’স টপ টিম এমএমএ ক্লাব থেকে ২ জন অংশগ্রহন করে। এই প্রতিযোগিতায় মওদুদ আহাম্মেদ, পিতা মোঃশহীদুল ইসলাম, গ্রাম রাধাগোবিন্দপুর ধলা ও শামীম মোহাম্মদ রাজ, মেহেরপুর যথাক্রমে ৫৬ কেজি এবং ৭৫ কেজি ওজন শ্রেনিতে মওদুদ আহাম্মেদ স্বর্নপদক বিজয়ী হয়, কিন্তু শামীম মোহাম্মদ রাজ তার আশানুরুপ ফলাফল করতে পারেন নি। তারা জানিয়েছে মেহেরপুরের মানুষ যদি যথাযথ সাহায্য সহযোগিতা করে তাহলে তারা মেহেরপুর এর নাম সারা বাংলাদেশে ছড়িয়ে দিবে।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন