fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

শুভ বড়দিনে জাতীয় পার্টি চেয়ারম্যানের বাণী

                                           
দেশান্তর ডেস্ক
প্রকাশ : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
শুভ বড়দিনে জাতীয় পার্টি চেয়ারম্যানের বাণী

শুভ বড়দিন। খ্রিস্টধর্মের প্রবর্তক যীশু খ্রিস্টের শুভ জন্মদিন। এই দিনে জেরুজালেমের বেথলেহেম নগরীর কাছাকাছি এক গোয়াল ঘরে জন্ম নেন শিশু যীশু। পবিত্র এই দিনে বাংলাদেশের খ্রিস্টান সম্প্রদায়ের প্রতি অভিনন্দন ও শুভেচছা জানাচ্ছি।

এ উপলক্ষে খ্রিস্টধর্মের অনুসারী বিশে^র সকল মানুষের জন্য আমার অফুরান ভালোবাসা। দেশবাসীকেও আমার প্রাণঢালা অভিনন্দন জানাচ্ছি।

স্বল্পস্থায়ী জীবনে যীশু খ্রিস্ট মানুষকে আহবান করেছেন শান্তি, সাম্য আর ভালোবাসার পথে। হিংসা, দ্বেষ ও পাপাচার থেকে মানুষকে মুক্তির পথে ডেকেছেন তিনি।

সংযম ও পরম সহিষ্ণুতা দিয়ে যীশু জয় করেছিলেন মানুষের হৃদয়। তিনি মানুষের সাম্যের কথা বলেছেন। শত নির্যাতন ও প্রতিকূলতার মাঝেও সত্য ও ন্যায়ের পথে অবিচল থাকতে অনুপ্রেরণা হয়ে থাকবেন যীশু খৃষ্ট।

প্রতি বছর এই দিনে সারা বিশে^র সাথে বাংলাদেশের খ্রিস্টান সম্প্রদায়ও অত্যন্ত আনন্দঘন পরিবেশে শুভ বড়দিন উদযাপন করেন।

এই দিনের উৎসব আয়োজনে এ দেশের মুসলমান, হিন্দু, বৌদ্ধ এবং ক্ষুদ্র নৃগোষ্ঠীর সদস্যরা অংশগ্রহণ করেন। বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য নিদর্শন দৃশ্যমান হয় শুভ বড়দিনে।

সবার জন্য অসীম শুভ কামনা

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন