fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছায় সিক্ত ভানুলাল রায়

                                           
রতন মালাকার
প্রকাশ : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

শ্রীমঙ্গল প্রতিনিধিঃ শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপনির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ও শ্রীমঙ্গল সদর ইউনিয়নের টানা ২ দুইবারের চেয়ারম্যান ভানু লাল রায়।

তিনি ঢাকা থেকে শ্রীমঙ্গলে আসার পথে নোয়াপাড়া এলাকার আল আমিন রেষ্টুরেন্টে থেকে সদর ইউনিয়ন পর্যন্ত ফুল দিয়ে শুভেচ্ছা জানান শুভাকাঙ্ক্ষীরা।

দলীয় নেতা-কর্মীরা বলেন, গত ২১ মে উপজেলা পরিষদের চেয়ারম্যান রণধীর কুমার দেব মারা যান। এ কারণে চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করা হয়। তফসিল অনুযায়ী, আগামী ৭ অক্টোবর এই পদে ভোট গ্রহণ হবে। দলীয় মনোনয়নের জন্য ১০ জন প্রার্থী আওয়ামী লীগের দলীয় ফরম সংগ্রহ করে ঢাকায় জমা দেন। তাঁদের মধ্য থেকে ভানু লাল রায়কে কেন্দ্র বেছে নেয়।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন