fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

শিবগঞ্জ পৌরসভার স্থগিত হওয়া ৯নং ওয়ার্ডে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ চলছে

                                           
মোঃ ইয়ামিন হাসান (শুভ)
প্রকাশ : বুধবার, ৩১ মার্চ, ২০২১

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার স্থগিত হওয়া ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে আজ শান্তিপুর্ণ ভাবে ভোট গ্রহণ চলছে। ওয়ার্ডের দু’টি কেন্দ্রে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ শুরু হয় । এই ওয়ার্ডে মোট ভোটার রয়েছে ৩ হাজার ৫১০ জন।

শিবগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার (অতিরিক্ত দায়িত্ব) মো. মাহাবুবুল কবির জানান, নির্বাচন শান্তিপুর্ণ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করতে দু’জন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ পুলিশ, র‌্যাব ও বিজিবি সদস্যরা কাজ করছেন।

নির্বাচনে কাউন্সিলর পদে ৩জন যথাক্রমে খাইরুল ইসলাম জেম, গোলাম আজম ও সফিকুল ইসলাম পাসবান প্রতিদ্বন্দ্বিতা করছেন।

উল্লেখ করা যেতে পারে, গত ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে ভোট গ্রহণের আগে ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আব্দুস সালাম মারা গেলে ওয়ার্ডের নির্বাচন স্থগিত করা হয়।

শিবগঞ্জ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের মর্দানা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ চলছে । এখন পর্যন্ত ৫১ শতাংশ ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। ওসি ফরিদ হোসেন জানান, সকাল থেকে ভোট সুষ্ঠু ভাবে সম্পন্ন হচ্ছে। নিরাপত্তায় পুলিশ মোতায়েন আছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন