fbpx
সংবাদ শিরোনাম

শারীরিক প্রতিবন্ধী শিশুকে হুইলচেয়ার উপহার

                                           
দৈনিক দেশান্তর ডেস্ক
প্রকাশ : শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪

মেহেররপুরের গাংনীর ঢেপা গ্রামে শারীরিক প্রতিবন্ধী শিশুর মাঝে হুইলচেয়ার বিতরণ করা হয়েছে। শনিবার সন্ধ্যায় স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান গোলাম আম্বিয়া গনপাঠাগার এর পক্ষ থেকে ঢেপা গ্রামের জিয়াউল হকের শারীরিক প্রতিবন্ধী শিশুকে একটি হুইল চেয়ার উপহার দেওয়া হয়েছে। সংগঠনটির প্রতিষ্ঠাতা সদস্য হামিদুল ইসলাম হিল্লোল প্রতিবন্ধী শিশুর বাড়িতে উপস্থিত হয়ে হুইল চেয়ারটি প্রদান করেন।

হুইল চেয়ার পাওয়া শারীরিক প্রতিবন্ধী শিশুর পিতা জিয়াউল হক জানান, কয়েক বছর ধরে আমার প্রতিবন্ধী শিশুটিকে নিয়ে খুব সমস্যার মধ্যে আছি। অনেক জায়গায় বলেও একটা হুইল চেয়ারের ব্যবস্থা হয়নি। আমাদের পাশের গ্রাম চিতলার গোলাম আম্বিয়া গণ পাঠাগার এর পক্ষ থেকে আজ উন্নত মানের একটা হুইল চেয়ার দেওয়া হয়েছে আমার ছেলেকে। আমরা পরিবারের পক্ষ থেকে অনেক দোয়া করি যারা আমাদের মতো গরিব মানুষকে সহযোগিতা করেছে।

গোলাম আম্বিয়া গণ পাঠাগারের প্রতিষ্ঠাতা সদস্য হামিদুল ইসলাম হিল্লোল জানান, চিৎলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সাবেক প্রধান শিক্ষক প্রয়াত শিক্ষাবিদ গোলাম আম্বিয়া স্যারের নামে সেবামূলক প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠিত হয়। এলাকায় অসহায় মানুষের মাঝে বিভিন্ন ভাবে সাহায্য ও সহযোগিতা করা হয়। আজকে শারিরীক প্রতিবন্ধী শিশুর মাঝে একটি হুইলচেয়ার উপহার দেওয়া হয়েছে । এবারের শীতে অনেক গরিব অসহায় মানুষের মাঝে কম্বল বিতারণ করা হয়েছে। ভবিষ্যতে সেবামূলক কর্মকান্ডের ধারাবাহিকতা অব্যাহত থাকবে সংগঠনটির পক্ষ থেকে।

হুইল চেয়ার বিতরণের সময় সংগঠনটির স্বেচ্ছাসেবী সদস্য আব্দুস সামাদ মোঃ কামরুজ্জামান,হাসমতউল্লাহ সাধন কুমার মন্ডল ,কায়েস-মাহমুদ,সোলাইমান,হামিদুল-ইসলাম উপহার পাওয়া শিশুর পরিবারের লোকজন উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন