fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

লিয়ানাকে নিয়ে পাশা খেলছে শেখ সাদী!

                                           
বিনোদন ডেস্ক
প্রকাশ : মঙ্গলবার, ২৫ মে, ২০২১

এই সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী শেখ সাদী। একের পর এক গান নিয়ে আসছেন দর্শক-শ্রোতাদের মাঝে ।‘ললনা’ গান নিয়ে আলোচনায় আসা শেখ সাদী একাধিক গানে পেয়েছেন শ্রোতাপ্রিয়তা।

নিয়মিত গান করে যাচ্ছেন তরুণ এই শিল্পী। কখনো বিভিন্ন প্রতিষ্ঠান থেকে আবার কখনো নিজ উদ্যোগেই গান উপহার দিচ্ছেন তিনি। ঈদের আগেই প্রকাশ্যে এসেছিল তার কণ্ঠে ‘অভিমান’ শীর্ষক একটি গান। যেটা প্রকাশিত হয় ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে।

এবার শেখ সাদীর ইউটিউব চ্যানেলে মুক্তি পেল মিউজিক ভিডিও‘আজ পাশা খেলবো রে শ্যাম’। দীনহীনের লেখা ও সুর করা বহুল জনপ্রিয় এই গানটির নতুন করে সংগীতায়োজন করেছেন আলভী আল বেরনী।

ভিডিওচিত্রটিতে মডেল হয়েছেন শেখ সাদী নিজেই। তাকে যোগ্য সঙ্গ দিয়েছেন মডেল লিয়ানা লিয়া। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন রাকিব আহমেদ।

সাদী বলেন, ‘ছোটবেলা থেকেই গানটি শুনে আসছি। এতদিন বিভিন্ন আড্ডায় গানটি করেছি। এবার প্রথমবারের মতো রেকর্ডিং করে প্রকাশ করলাম। নতুন প্রজন্মের কাছে গানটিকে নতুনভাবে তুলে ধরাই আমার মূল উদ্দেশ্য। আশাকরি সবার ভালো লাগবে।

সম্প্রতি শেখ সাদীর “আজ পাশা খেলবো রে শ্যাম” শিরোনামের গানটি শ্রোতাপ্রিয়তা পেয়েছে। গানটি পাওয়া যাচ্ছে শিল্পীর ইউটিউব চ্যানেলে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন