fbpx
সংবাদ শিরোনাম
যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন যশোর মণিরামপুরে পুলিশের উপর সন্ত্রাসী হামলা সাংবাদিক মোস্তফা খানের জন্মদিন আজ বইমেলায় মীরাক্কেল খ্যাত রাশেদের রম্য বই ‘ফিলিং চিলিং’ নোয়াখালীতে প্রসূতিসহ নবজাতকের মৃত্যুর ঘটনায় সাংবাদিকের মামলা, তদন্তে পিবিআই ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন। বই পড়ে জ্ঞান অর্জনের মাধ্যমে দেশ ও সমাজে অবদান রাখা সম্ভব : সিমিন হোসেন পেসার মোস্তাফিজ চট্টগ্রামে গুরুতর আহত, আইসিইউ’তে ভর্তি
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

লিয়ানাকে নিয়ে পাশা খেলছে শেখ সাদী!

                                           
বিনোদন ডেস্ক
প্রকাশ : মঙ্গলবার, ২৫ মে, ২০২১

এই সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী শেখ সাদী। একের পর এক গান নিয়ে আসছেন দর্শক-শ্রোতাদের মাঝে ।‘ললনা’ গান নিয়ে আলোচনায় আসা শেখ সাদী একাধিক গানে পেয়েছেন শ্রোতাপ্রিয়তা।

নিয়মিত গান করে যাচ্ছেন তরুণ এই শিল্পী। কখনো বিভিন্ন প্রতিষ্ঠান থেকে আবার কখনো নিজ উদ্যোগেই গান উপহার দিচ্ছেন তিনি। ঈদের আগেই প্রকাশ্যে এসেছিল তার কণ্ঠে ‘অভিমান’ শীর্ষক একটি গান। যেটা প্রকাশিত হয় ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে।

এবার শেখ সাদীর ইউটিউব চ্যানেলে মুক্তি পেল মিউজিক ভিডিও‘আজ পাশা খেলবো রে শ্যাম’। দীনহীনের লেখা ও সুর করা বহুল জনপ্রিয় এই গানটির নতুন করে সংগীতায়োজন করেছেন আলভী আল বেরনী।

ভিডিওচিত্রটিতে মডেল হয়েছেন শেখ সাদী নিজেই। তাকে যোগ্য সঙ্গ দিয়েছেন মডেল লিয়ানা লিয়া। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন রাকিব আহমেদ।

সাদী বলেন, ‘ছোটবেলা থেকেই গানটি শুনে আসছি। এতদিন বিভিন্ন আড্ডায় গানটি করেছি। এবার প্রথমবারের মতো রেকর্ডিং করে প্রকাশ করলাম। নতুন প্রজন্মের কাছে গানটিকে নতুনভাবে তুলে ধরাই আমার মূল উদ্দেশ্য। আশাকরি সবার ভালো লাগবে।

সম্প্রতি শেখ সাদীর “আজ পাশা খেলবো রে শ্যাম” শিরোনামের গানটি শ্রোতাপ্রিয়তা পেয়েছে। গানটি পাওয়া যাচ্ছে শিল্পীর ইউটিউব চ্যানেলে।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন