fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

লকডাউন বাড়ানোর বিষয়ে জানা যাবে ১৬ মে

                                           
প্রকাশ : মঙ্গলবার, ১১ মে, ২০২১

নিউজ ডেস্কঃ

দেশে করোনা ভাইরাসের ভারতীয় ধরন শনাক্ত হওয়ায় চলমান কঠোর বিধিনিষেধ ঈদের পর আরও এক সপ্তাহ বাড়ানো হতে পারে। এই বিষয়ে আগামী ১৬ মে জানিয়ে দেয়া হবে।

মঙ্গলবার (১১ মে) গণমাধম্যের সাথে আলাপকালে এ কথা জানান জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

তিনি বলেন, দেশে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট পাওয়া গেছে। এটি রোধ করতে না পারলে পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করবে। সেজন্য চলমান কঠোর বিধিনিষেধ আরও এক সপ্তাহ বাড়ানোর পরিকল্পনা আমাদের আছে। বিষয়টি আগামী ১৬ মে সংবাদ সম্মেলন করে জানিয়ে দেয়া হবে।

ফরহাদ হোসেন আরও বলেন, করোনা সংক্রমণ রোধে আমাদের সবাইকে মাস্ক পরিধান করতে হবে। মাস্ক পড়লে সংক্রমণ কমবে। এটি খুবই জরুরি।

প্রসঙ্গত, দেশে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় গত ৫ এপ্রিল থেকে ঢিলেঢালা লকডাউন শুরু হয়। এর পর ১৪ এপ্রিল থেলে কঠোর বিধিনিষেধ আরোপ করে সরকার। ঈদকে সামনে রেখে বিধিনিষেধ কিছুটা শিথিল করা হয়েছে। চলমান লকডাউনের মেয়াদ আগামী ১৬ মে শেষ হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন